logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

নড়াইল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেবেন মাশরাফি

নড়াইল প্রতিনিধি
|  ২৯ ডিসেম্বর ২০১৮, ২০:২৫ | আপডেট : ২৯ ডিসেম্বর ২০১৮, ২০:৪১
নড়াইল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেবেন নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আগামীকাল রোববার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল এক্সপ্রেসের সঙ্গে তার স্ত্রী সুমনা হক সুমি একই কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন।

নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য মাশরাফির বন্ধু সৌমেন বসু আরটিভি অনলাইনকে বলেন, মাশরাফি বিন মর্তুজা সকাল ৮টার দিকে আলাদাতপুর তার মামার বাসা থেকে ভোট দেওয়ার উদ্দেশ্যে বের হবেন। এসময় মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি ভোট দেওয়ার জন্য তার সঙ্গে যাবেন।

ভোট দেয়ার পর মাশরাফি প্রথমে মাইজপাড়া ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করবেন। এরপর পর্যায়ক্রমে নির্বাচনী এলাকার বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করবেন বলেও জানান মাশরাফির বন্ধু সৌমেন বসু।

মাশরাফি ও তার স্ত্রী পৌরসভার ৪নং ওয়ার্ডের (আলাদাতপুর) এলাকার ভোটার হলেও  মাশরাফির বাবা ও মা পৌরসভার মহিষখোলা এলাকার ৩নং ওয়ার্ডের ভোটার। মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন ভোট দেবেন নড়াইল সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এবং মাশরাফির মা হামিদা বেগম বলাকা নড়াইল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেবেন।

বাংলাদেশ জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অন্যতম সফল এই অধিনায়ক নৌকা প্রতীক নিয়ে নড়াইল-আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও পড়ুন :

আরএস/ জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়