Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাতীয় পার্টির কর্মসূচি ঘোষণা

Jatiya Party's program announced on Ershad's first death anniversary
হুসেইন মুহম্মদ এরশাদ

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আগামী ১৪ জুলাই। দিনটি উপলক্ষে কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছে। তবে করোনা সংক্রমণজনিত বৈশ্বিক পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি অনুসরণ করেই এসব কর্মসূচি পালন করতে হবে।

মৃত্যুবার্ষিকী পালনের জন্য পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের পার্টির মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গাঁকে আহ্বায়ক এবং প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব শামীম হায়দার পাটোয়ারীকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করে দিয়েছেন। তারা এই কমিটিতে প্রয়োজনীয় সংখ্যক সদস্য অন্তর্ভূক্ত করবেন।

কর্মসূচির মধ্যে রয়েছে- সারাদেশে জাতীয় পার্টির সকল কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত রাখা; সকল দলীয় কার্যালয়ে সকাল থেকে বিকেল পর্যন্ত কুরআন তেলাওয়াত; বিকেলে প্রত্যেক কার্যালয়ে এরশাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল এবং আলোচনা সভা; কেন্দ্রীয়ভাবে পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে পার্টির সিনিয়র নেতৃবৃন্দ সকাল ১০টায় রংপুরে এরশাদের কবর জিয়ারত করবেন।

সেখানে এরশাদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল এবং সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হবে। সেখান থেকে নেতৃবৃন্দ ঢাকায় ফিরে আসবেন। বিকেলে পার্টির কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয়ে এরশাদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরসহ পার্টির সিনিয়র নেতৃবৃন্দ সেখানে উপস্থিত থাকবেন।

এছাড়া এরশাদের অনেক দিনের স্মৃতি বিজড়িত বনানীর পার্টির চেয়ারম্যানের কার্যালযে দিনব্যাপী কুরআন তেলাওয়াত এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টির কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয় এবং চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে দোয়া মাহফিল পরিচালনা করবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং ওলামা পার্টির সভাপতি ক্বারী মো. হাবিবুল্লাহ বেলালী।

এসজে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS