• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফিরোজা থেকে খালেদা জিয়া হাসপাতালের উদ্দেশে রওনা দিলেন

আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২১, ২০:০৮
রাতেই খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হচ্ছে

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সিটি স্ক্যান করতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হচ্ছে। আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৯টা ১৫ মিনিটে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে হাসপাতালে উদ্দেশে গাড়ি ছেড়ে যায়।

রাত ৯টা ১৫ মিনিটে বেগম খালেদা জিয়ার সিটি স্ক্যান করার জন্য এভারকেয়ারে নেয়া হয়। এর আগে খালেদা জিয়ার চিকিৎসক দলের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) সব পরীক্ষা করা হয়েছে। শুধু সিটি স্ক্যানটা করানো হচ্ছিল না। আমরা সিদ্ধান্ত নিয়েছি যে, দ্রুত সময়ের মধ্যেই সিটি স্ক্যানটা করিয়ে ফেলব। এছাড়া বাকি সব যেমন- বায়ো কেমিক্যাল প্যারামিটারস, ফিজিক্যাল স্ট্যাটাস, অক্সিজেন স্যাচুরেশন এবং অ্যাপেটাইট, পালস, ব্লাড সার্কুলেশন অন্য সব দিকে তিনি ভালো আছেন।

এফএম সিদ্দিকী আরও বলেন, কোভিডে কখনোই আপনি আগে থেকে বলতে পারবেন না কন্ডিশন কেমন হবে। এটা দ্রুত পরিবর্তনশীল একটা রোগ। তবুও আমরা দ্রুত সিটি স্ক্যান করাবো। আমরা যদি সিটি স্ক্যানের রিপোর্ট দেখে মনে করি যে, বাসায় রেখে চিকিৎসা করাটা তার জন্য ভালো হবে তাহলে বাসায় রাখব। সিটি স্ক্যান দেখে যদি মনে হয় দু-তিনদিন বা কয়েক দিনের জন্য হাসপাতালে অবজারভেশনে রাখা দরকার-আমরা সেটাও করব। আমাদের ডিসিশনটা নির্ভর করবে সিটি স্ক্যানের রিপোর্টের ওপর।

এফএ

মন্তব্য করুন

daraz
  • বিএনপি এর পাঠক প্রিয়
X
Fresh