Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
অনলাইন ডেস্ক
  ১৫ এপ্রিল ২০২১, ১৯:২৮
আপডেট : ১৫ এপ্রিল ২০২১, ১৯:৩৬

নববর্ষের শুভেচ্ছা: সাকিবকে নিয়ে নতুন বিতর্ক (ভিডিও)

shakib al hasan indian premier league kolkata night riders, rtv online, ipl. kkr
ছবি- টুইটার

বুধবার (১৪ এপ্রিল) বাংলাদেশে পালিত হলেও (বৃহস্পতিবার) ১৫ এপ্রিল পহেলা বৈশাখ উদযাপন হচ্ছে কলকাতায়। করোনা পরিস্থিতির মধ্যেও বিশেষ দিনটি পশ্চিমবঙ্গে বেশ ধুমধাম করে উদযাপন হচ্ছে। বছরের প্রথমদিনে ভক্তদেরকে শুভেচ্ছা জানানো হয়েছে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) পক্ষ থেকে। যেখানে বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকার অ্যানিমেশন বানিয়ে শুভেচ্ছা বার্তা দেয়া হলো। এতে নতুন করে বিতর্কে পড়তে হলো সাকিবকে।

চলমান আইপিএলে অংশ নিয়ে শ্রীলঙ্কা সফরে দেশের জার্সিতে না খেলার আবেদন করেছিলেন সাকিব। তারপর ফেসবুকে এক সাক্ষাতকারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিয়ে সমালোচনা করে শিরোনাম হয়েছিলেন এই স্পিনিং অলরাউন্ডার। তখন আবারও নতুন করে টি-টোয়েন্টি এই টুর্নামেন্টে অংশ নেয়া নিয়ে শঙ্কা জেগে উঠে। যদিও শেষ পর্যন্ত ভারতে পৌঁছে দুটি ম্যাচও খেলে ফেলেছেন।

এদিন মোট দুইবার নববর্ষের শুভেচ্ছা জানানো হয়, নাইট রাইডার্সদের সোস্যাল ‍মিডিয়া পেজগুলোতে। দুটিই পোস্টেই রয়েছেন সাকিব।

চলমান আইপিএলে অংশ নিয়ে শ্রীলঙ্কা সফরে দেশের জার্সিতে না খেলার আবেদন করেছিলেন সাকিব। তারপর ফেসবুকে এক সাক্ষাতকারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিয়ে সমালোচনা করে শিরোনাম হয়েছিলেন এই স্পিনিং অলরাউন্ডার। তখন আবারও নতুন করে টি-টোয়েন্টি এই টুর্নামেন্টে অংশ নেয়া নিয়ে শঙ্কা জেগে উঠে। যদিও শেষ পর্যন্ত ভারতে পৌঁছে দুটি ম্যাচও খেলে ফেলেছেন তিনি।

এদিকে বৃহস্পতিবার মোট দুইবার নববর্ষের শুভেচ্ছা জানানো হয় নাইট রাইডার্সদের সোস্যাল ‍মিডিয়া পেজগুলোতে। দুটিই পোস্টই সাকিব সংশ্লিষ্ট।

সকালে করা পোস্টে ক্যাপশন ছিল, ‘আপনাদের সবাইকে শুভ নববর্ষের প্রীতি ও শুভেচ্ছা।’ এতে ভিডিও বার্তায় কলকাতার জার্সি পরে সাকিব বলেন, ‘সবাইকে নববর্ষের শুভেচ্ছা।’

ওই পোস্টে নানা রকম মন্তব্য করতে দেখা যায় বাংলাদেশের ক্রিকেট প্রেমীদের। অন্যধর্মীয় রীতিতে এমন অ্যানিমেশন দেখে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন।

অন্যদিকে অ্যানিমেশনে থাকা সাকিবের পেছনে বানান লিখা আছে, ‘নববষের্র অভিনন্দন।’ নববর্ষ বানান ভুল হওয়ায় অনেকে বিরক্তি প্রকাশ করেছেন।

যদিও পোস্টটি কলকাতার ফেসবুক পেজ থেকে মুছে ফেলা হয়। তবে টুইটার পেজে ঠিকই রয়েছে ওই পোস্ট।

ওয়াই

ভিডিও দেখতে ক্লিক করুন

RTV Drama
RTVPLUS