• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আবারও কেরাণীগঞ্জ দক্ষিণ বিএনপির সভাপতি নিপুণ রায়

আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২১, ১৭:১৩
Keraniganj South BNP president Nipun Roy again
নিপুণ রায়।। ফাইল ছবি

বিএনপির কেরাণীগঞ্জ উপজেলার দক্ষিণ শাখার সভাপতি অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু পুনঃনির্বাচিত হয়েছেন। আজ শনিবার (১৩ মার্চ) উপজেলার দ্বিবার্ষিক সম্মেলনে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক উপস্থিত কাউন্সিলরদের কণ্ঠভোট নিয়ে নতুন নেতৃত্বের নাম ঘোষণা করেন।

সম্মেলনে ২৫ জন কাউন্সিলর তাদের বক্তব্যেও নিপুন রায় ও মোজাদ্দেদ বাবুকে পুনরায় দায়িত্ব দেওয়ার পক্ষে মতামত দেন। এ দুজন ছাড়া কেউ প্রার্থী না হওয়ায় বর্তমান কমিটি বিলুপ্ত করে বিএনপির কেরাণীগঞ্জ উপজেলা (দক্ষিণ) শাখার সভাপতি হিসেবে অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবুর নাম ঘোষণা করেন আবু আশফাক।

সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীও শুভেচ্ছা বক্তব্য দেন।

দক্ষিণ কেরানীগঞ্জে স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়ির আঙ্গিনায় এই সম্মেলন হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। এতে আরো বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, অনিন্দ্য ইসলাম অমিত, শহিদুল ইসলাম বাবুল ও নাজিম মাস্টার।

আজ সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, রঙিন বেলুন ও সাদা কবুতর উন্মুক্ত করে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এই সময়ে জাতীয় সঙ্গীত এবং পরে দলীয় সঙ্গীত পরিবেশন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সাংগঠনিক প্রতিবেদন ও শোক প্রস্তাব করে দলটি।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • বিএনপি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাশকতার ৭ মামলায় জামিন পেলেন নিপুণ রায়
X
Fresh