• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

বাজার অস্থিতিশীলতার পেছনে বিএনপির ইন্ধন রয়েছে: সেতুমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ ডিসেম্বর ২০১৯, ১২:৫৭
বাজার অস্থিতিশীলতার পেছনে বিএনপির ইন্ধন রয়েছে সেতুমন্ত্রী
ওবায়দুল কাদের

দ্রব্যমূল্যের অস্থিতিশীলতার পেছনে বিএনপির ইন্ধন রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের পরিস্থিতি অস্থিতিশীল করতে বিএনপি উস্কানি দেবে। তারা নীরব আছে তা না, তারা ইন্ধন দিচ্ছে, মদদ দিচ্ছে। আমরাও প্রস্তুত আছি।

তিনি বলেন, তাদের ব্যর্থতার কোনো সীমা নেই। তারা রাজনৈতিকভাবেও ব্যর্থ। সাংগঠনিকভাবে তাদের নেতৃত্বের নির্দেশ আসে টেমস নদীর ওপার থেকে। তাদের নেতৃত্ব ঠিক নেই। নেতাদের কেউ বলেন রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলবেন, আবার কাউকে পাওয়াই যায় না।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার মুক্তিতে সরকারের কিছু করার নেই। এটা কোনো রাজনৈতিক মামলা নয়, এটা হলো দুর্নীতির মামলা। দুর্নীতির মামলায় সরকারের কোনও করণীয় নেই। কারণ রাজনৈতিক মামলা হলে সরকার রাজনৈতিকভাবে মুক্তির কথা বিবেচনা করতে পারত।

আদালতে বিএনপিপন্থী আইনজীবীদের আচরণের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, আদালত প্রাঙ্গণে তারা রণাঙ্গন সৃষ্টি করেছে। আদালতের ভেতরে হট্টোগোল করেছেন। আমি মনে করি আদালতের ভেতরে তারা যে ঔদ্ধত্য দেখিয়েছেন সেটা ক্ষমার অযোগ্য।

এমকে

মন্তব্য করুন

daraz
  • আওয়ামী লীগ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেহেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বহিষ্কার
বিএনপির আরও ৬১ নেতা বহিষ্কার
বহিষ্কারের পর বিএনপির প্রার্থী আরও বেড়েছে 
সরকার পতনে সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে: মঈন
X
Fresh