logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে কোনো শক্তি প্রতিহত করতে পারবে না: হানিফ

force, resist, Bangabandhu, sculpture, Hanif
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ
ভাস্কর্য নির্মাণ নিয়ে সারাদেশে কিছু আলেম-উলামা মাঠ উত্তপ্ত করার চেষ্টা চালাচ্ছে। এমনকি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে। কোনো শক্তি বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ বন্ধ রাখতে পারবে না বলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ।

আজ শনিবার (২৮ নভেম্বর) ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, কিছুদিন ধরেই ভাস্কর্য বিরোধিতা করে দেশের ভেতর বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে তাদের উদ্দেশ্য সফল হবে না। কারণ ভাস্কর্য হচ্ছে দেশের ইতিহাস, ঐতিহ্য ও উজ্জ্বল স্মৃতির প্রতীক। বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিষ্ঠিত হবেই। ইসলামে উগ্রবাদের স্থান নেই। তাদের কথার সঙ্গে ইসলামের কোনো মিল নেই।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, সরকারকে বেকায়দায় ফেলতে রাজধানীর শাপলা চত্বরে যারা আন্দোলন করেছিল তারা লেজ গুটিয়ে পালিয়েছে। তাদের মুখে হুমকি শোভা পায় না। সরকারের ক্ষমতা সম্পর্কে এই গোষ্ঠীর সজাগ থাকা দরকার। তাদের হুমকিতে সরকার বিন্দুমাত্র পিছিয়ে যাবে না।

এফএ
 

RTV Drama
RTVPLUS