• ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বঙ্গবন্ধুর সমাধিতে রেড ক্রিসেন্টের নবনিযুক্ত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পর্ষদের শ্রদ্ধা

আরটিভি নিউজ

  ০১ মে ২০২৪, ১৬:০৫

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. উবায়দুল কবীর চৌধুরী, ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান চৌধুরী হেলাল এবং নবনির্বাচিত ব্যবস্থাপনা পর্ষদের সদস্যরা।

বুধবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিস্থলে পৌঁছে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

উপস্থিত নবনির্বাচিত ব্যবস্থাপনা পর্ষদের সদস্যরা হলেন- মুন্সী কামরুজ্জামান কাজল, অ্যাড. সোহানা তাহমিনা, মো. মস্তাক আহমদ পলাশ, রবীন্দ্র মোহন সাহা (রবি), মো. আব্দুল হামিদ, অ্যাড. মাহাবুবার রহমান তালুকদার, রাজিয়া সুলতানা লুনা, আলহাজ্ব গাজী মোজাম্মেল হোসেন টুকু, অ্যাড. শিহাব উদ্দিন শাহিন, বীর মুক্তিযোদ্ধা এস এম নূর মোহাম্মদ (দুলু), মফিজুর রহমান বাবলু। এ সময় আরও উপস্থিত ছিলেন সোসাইটির মহাসচিব কাজী শফিকুল আযম।

পরে উপস্থিত সকলে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট পরিদর্শন করেন। এ সময় গোপালগঞ্জ জেলায় সোসাইটির সার্বিক কার্যক্রম নিয়ে ইউনিট কার্যনির্বাহী কমিটির সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন তারা।

উল্লেখ্য যে, গত ২৫ এপ্রিল রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের প্রজ্ঞাপনের মাধ্যমে আগামী ৩ বছরের জন্য অধ্যাপক ডা. মো. উবায়দুল কবীর চৌধুরী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান পদে নিযুক্ত হন। এর আগে ২০ এপ্রিল নির্বাচনের মাধ্যমে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয় এবং গঠিত হয় ২০২৪-২০২৬ মেয়াদে ব্যবস্থাপনা পর্ষদের নতুন কমিটি।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত
তাপপ্রবাহ ব্যবস্থাপনায় রেড ক্রিসেন্টের কর্মশালা
রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরি, বেতন ১ লাখ ১০ হাজার
X
Fresh