logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬

সরকার পরিকল্পিতভাবে খালেদাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে : ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম
|  ১১ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১৮
সরকার পরিকল্পিতভাবে খালেদাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে : ফখরুল
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। বিছানা থেকে তিনি উঠতে পারেন না, দাঁড়াতেও পারেন না। ডায়াবেটিস বেড়ে গিয়েছে। তাকে সরকার পরিকল্পিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেল চারটায় নগরের কাজীর দেউড়ির নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে নগর বিএনপির অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

মির্জা ফখরুল বলেন, সারা দেশে ৩৫ লাখ বিএনপির নেতাকর্মীকে আসামি করা হয়েছে। যখন যেভাবে পারছে হত্যা করছে, গুম করছে জুডিসিয়াল কিলিং করছে। এরপরও বিএনপি গণতন্ত্রের অধিকার আদায় থেকে দূরে থেকে যায়নি। পুরো দেশের জনগণ বিএনপির সাপোর্টার। বিএনপি ইজ দ্যা পার্টি অব পিউপল। যখনই বিএনপিকে ধ্বংস করতে চেয়েছে বিএনপি ফিনিক্স পাখির মতো  জেগে উঠেছে।

তথ্যমন্ত্রী হাসান মাহমুদ চৌধুরীর দিকে ইঙ্গিত করে তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় এই মন্ত্রীর জন্মও হয়নি। অথচ তিনি মুক্তিযুদ্ধ নিয়ে কথা বলেন। বেফাঁস কথা বলেন। 

তিনি আরও বলেন, বিএনপির কোনও দল নয়, বিএনপির জনসমর্থন নেই এরকম বলে বেড়ানো মন্ত্রীরা প্রতিদিনই বিএনপির কথা বলেন। আচ্ছা আমরা জনপ্রিয় না হলে, আপনারা প্রতিদিন আমাদের কথা বলেন কেন।

আন্দোলনের অংশ হিসেবে বিএনপি সব নির্বাচনে অংশগ্রহণ করছে বলে জানিয়েছেন বিএনপির এই মহাসচিব। তিনি বলেন, নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে সরকার। তাই ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘণ্টা বাজানো হবে।

তিনি বলেন, গণতন্ত্রকে হত্যা করে তারা বাকশালীয় কায়দার একদলীয় শাসন ব্যবস্থা করতে চায়। দলীয় লোকদের বিভিন্ন মামলা থেকে জামিন দেয়া হলেও খালেদা জিয়াকে জামিন দেয়া হচ্ছে না। কারণ তারা খালেদা জিয়াকে ভয় পায়। 

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়