logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

মেয়র প্রার্থী ইশরাকের পিএস গ্রেপ্তার

ঢাকা সিটি নির্বাচন, মেয়র প্রার্থী, ইশরাক, পিএস, গ্রেপ্তার
পুলিশের হেফজতে আরিফুল ইসলাম।ছবি সংগৃহীত।

ঢাকা সিটি নির্বাচনে প্রচারের সময় রাজধানীর গোপীবাগে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলায় আরিফুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (পূর্ব) বিভাগ।

আজ বৃহস্পতিবার ভোররাত সাড়ে ১২টার দিকে রাজধানীর হাতিরঝিল থানার মহানগর প্রজেক্ট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন।

তিনি জানান, গ্রেপ্তার আরিফুল ইসলাম (৪৭) ছাত্রদলের একজন সাবেক নেতা ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাকের পিএস। তার কাছ থেকে ১টি .২২ বোরের বিদেশি পিস্তল ও ৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আব্দুল বাতেন বলেন, গত ২৬ জানুয়ারি রাজধানীর ওয়ারী থানার গোপীবাগ এলাকায় নির্বাচনী প্রচারণাকালে সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। উল্লেখিত ঘটনার প্রেক্ষিতে ওয়ারী থানায় একটি মামলা দায়ের করা হয়। থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা বিভাগও ছায়া তদন্ত শুরু করে। গণমাধ্যমের প্রতিবেদনের পাশাপাশি ভিডিও ফুটেজ ও স্থিরচিত্র সংগ্রহ করে সেগুলো যাচাই করে আরিফুল ইসলামকে শনাক্ত ও গ্রেপ্তার করা হয়েছে। তিনি গুলি করার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছেন।

জিএ

RTV Drama
RTVPLUS