• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সরকার দেশকে জুয়াড়িদের হাতে তুলে দিচ্ছে : ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৫
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।। ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার দেশকে জুয়াড়িদের হাতে তুলে দিচ্ছে। ব্যর্থতার দায় নিয়ে সরকারের পদত্যাগ করা উচিত।

আজ রোববার (২২ সেপ্টেম্বর) খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী মহিলা দল এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ক্যাসিনো ব্যবসার ঘটনায় ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পাপের ইতিহাস বেরিয়ে এসেছে। সরকার দেশকে জুয়াড়িদের দেশে পরিণত করেছে।

ফখরুল বলেন, মনে হচ্ছে, দেশটা জুয়াড়িদের দেশে পরিণত হয়ে গেছে। এই সরকারকে যদি আমি বলি জুয়াড়িদের সরকার, তা হলে আমার কোনও অপরাধ হতে পারে, বলেন? এটি এখন সম্পূর্ণভাবে গেমলারদের হাতে পড়ে গেছে। চিন্তা করতে পারেন, আওয়ামী লীগের ছোট নেতা, বড় নেতা, পাতি নেতা-তাদের দাপটে বাংলাদেশে আর কেউ থাকতে পারছে না।

তিনি বলেন, যুবলীগের চেয়ারম্যান বলেছেন, আমাদের ধরছেন কেন? তাদের ধরেন না কেন? আরে আপনাদের নির্দেশেই তো আজকে সব অপকর্ম চলছে। এটি কেন বোঝেন না!

সরকার বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করছে বলেই বেগম খালেদা জিয়া জামিন পাচ্ছেন না- এমন অভিযোগ করে বিএনপি মহাসচিব আরও বলেন, সরকার পরিকল্পিতভাবে বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করছে। দেশকে পরনির্ভরশীল করার কোনও পরিকল্পনা সফল হবে না। এ কারণেই তারা মিথ্যে মামলা দিয়ে তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মাসের পর মাস কারাগারে আটকে রেখেছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মানুষ যে আশা নিয়ে স্বাধীনতাযুদ্ধ করেছিল, তা আজও পূরণ হয়নি’
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই গণতন্ত্রবিরোধী শক্তি : ফখরুল
X
Fresh