logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৩
আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫২

আওয়ামী লীগ নেতাদের দুর্নীতি খুঁজতে মাঠে প্রধানমন্ত্রীর বিশেষ সেল: কাদের (ভিডিও)

ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগ নেতাদের দুর্নীতির খুঁজতে গোয়েন্দা সংস্থার পাশাপাশি প্রধানমন্ত্রীর বিশেষ সেল কাজ করছে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার বিআরটিসির চলমান ও ভবিষ্যৎ কার্যক্রম সম্পর্কে দিকনির্দেশা ও মতবিনিময় সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি। সভায় বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) চেয়ারম্যান এহসান-ই-এলাহিসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতির বিরুদ্ধে যুবলীগ নিজেরাই উদ্যোগ নিয়েছে। ট্রাইব্যুনাল করেছে। নিজেরাই নিজেদের সমস্যার সমাধান করছে, এটা ভালো।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নেতাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আসছে। দুর্নীতির ব্যাপারে প্রধানমন্ত্রী ইনফরমেশন পাচ্ছেন। এ তথ্য শুধু দলের নেতারা দিচ্ছে, তা নয়। এখানে গোয়েন্দা সংস্থা ও প্রধানমন্ত্রীর বিশেষ সেল কাজ করছে। তারা বিভিন্ন তথ্য সংগ্রহ করছে।

তিনি বলেন, যত বড় নেতাই হোক, প্রভাবশালী হোক, দলের ভেতরে অপকর্মের সঙ্গে যারা জড়িত থাকবে, কোনো অবস্থাতেই তাদের ছাড় দেয়া হবে না। এ ব্যাপারে দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর দেয়া জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হবে।

এসজে/পি

RTV Drama
RTVPLUS