logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৫
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।। ফাইল ছবি
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে, মানুষের বিরুদ্ধে কাজ করছে। এই সরকার জনগণকে মিথ্যা মামলা দিয়ে, হত্যা করে, ক্ষমতায় টিকে থাকতে চায়।

আজ সোমবার (২ সেপ্টেম্বর) নয়াপল্টনে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত র‌্যালির উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই সরকার গোটা বাংলাদেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। জনগণের কোনও সমস্যার সমাধান করতে পারেনি। তারা ২৭ হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। ব্যাংকিং ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে।

তিনি বলেন, অত্যন্ত পরিকল্পিতভাবে এ সরকার দেশনেত্রী খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। লাখো নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়ে গণতন্ত্রকে ধ্বংস করছে। তারা একদলীয় শাসন ব্যবস্থা বাকশাল প্রতিষ্ঠা করতে চায়। আন্দোলন-সংগ্রাম করে আমরা  গণতন্ত্র ফিরিয়ে এনেছিলাম। দেশনেত্রী খালেদা জিয়া সেই আন্দোলনের নেতৃত্ব দিয়েছিলেন।

এতে আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়সহ অনেকে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়