• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গুম-খুনের জন্য আ.লীগ সরকার অভিযুক্ত হবে: ফখরুল (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ আগস্ট ২০১৯, ২০:৫০

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গুম-খুনের জন্য আওয়ামী লীগ সরকার একদিন মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত হবে।

রাজধানীর বনানীতে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর পরিবারের সঙ্গে সাক্ষাতের পর শুক্রবার বিকেলে সাংবাদিকদের তিনি একথা বলেন।

ফখরুল আরও বলেন, ‘এনফোর্স ডিজএপিয়ারেন্স- এটা সম্পূর্ণরূপে মানবতাবিরোধী একটা অপরাধ। জাতিসংঘের যে একটা চার্ট আছে সেই চার্টে পরিষ্কার বলা আছে-দিস ইজ এ ক্রাইম এগেইনস্ট হিউম্যানেটি। আজকে এই সরকার অভিযুক্ত হবে এই ক্রাইম এগেইনস্ট হিউম্যানেটির জন্য।’

তিনি বলেন, আমরা একটা জিনিস বিশ্বাস করি, একদিন না একদিন এই মানবতাবিরোধী অপরাধের জন্য বিচার হবেই। আজকে বাংলাদেশে গণতন্ত্রহীনতা আছে, জনগণের প্রতিনিধি নেই। সত্যিকার অর্থে যেদিন জনগণের প্রতিনিধির সরকার গঠিত হবে সেইদিন এর বিচার অবশ্যই হবে।’

২০১২ সালের ১৭ এপ্রিল মধ্যরাতে মহাখালীর সাউথ পয়েন্ট স্কুলের সামনে থেকে ইলিয়াস আলী ও তার গাড়ি চালককে তুলে নিয়ে যায় সাদা পোশাকধারীরা।

এর আগে বিএনপি মহাসচিব ইলিয়াস আলীর বাসায় আসেন। ইলিয়াসের স্ত্রী তাহসিনা রুশদী ও তার বড় ছেলে আবরার ইলিয়াসের সঙ্গে কথা তিনি বলেন ও তাদের খোঁজ-খবর নেন।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আ.লীগ সরকার তলে তলে দেশবিরোধী কাজ করছে’
সালমান খানের বাড়িতে হামলার ঘটনায় গ্রেপ্তার দুই অভিযুক্ত
ঈদযাত্রা স্বস্তি করতে ১৫ বছরে আ.লীগ সরকারের যত উদ্যোগ 
টাকার বিছানায় ঘুমিয়ে ভাইরাল দুর্নীতিতে অভিযুক্ত নেতা 
X
Fresh