• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আমি হতাশার কথা বলি না, বলতে চাইও না: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ মে ২০১৯, ১৯:৫৫

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অনেকে হতাশার কথা বলেন। আমি হতাশার কথা বলি না, বলতে চাই না, বিশ্বাসও করি না। আমি মনে করি, রাষ্ট্রপতি জিয়াউর রহমানের যে দর্শন, যে চিন্তা, তা কখনো ব্যর্থ হবার নয়। বেগম খালেদা জিয়ার যে আদর্শ, যে ত্যাগ স্বীকার কখনো ব্যর্থ হবার নয়।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকের এই শাহাদাৎবার্ষিকীকে কেন্দ্র করে আমাদের শপথ গ্রহণ করতে হবে যে, আমরা সবাই ঐক্যবদ্ধ থাকবো। আমরা কোনও বিভক্তির চিন্তা করবো না, আমরা কোনও বিভাজনের চিন্তা করবো না।

তিনি বলেন, জাতীয় জীবনের চলমান সংকটে শহীদ জিয়ার প্রদর্শিত পথ ও আদর্শ বুকে ধারণ করেই আমাদের সামনে এগিয়ে যেতে হবে। জাতীয় স্বার্থ, বহুমাত্রিক গণতন্ত্র এবং জনগণের অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে।

তিনি বলেন, আসুন আমরা দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য এবং বিএনপিকে একটি সত্যিকার অর্থেই জনগণের মাঝে সবচেয়ে জনপ্রিয় সংগঠন হিসেবে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শপথ গ্রহণ করি।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, দলটির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড.আব্দুল মঈন খান, দলটির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, অবসরপ্রাপ্ত কর্নেল আব্দুল লতিফ, যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু ও স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গোলাম সারওয়ার প্রমুখ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মানুষ যে আশা নিয়ে স্বাধীনতাযুদ্ধ করেছিল, তা আজও পূরণ হয়নি’
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই গণতন্ত্রবিরোধী শক্তি : ফখরুল
X
Fresh