• ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

ছাত্রলীগের কমিটিতে পদবঞ্চিতদের বিক্ষোভে পদপ্রাপ্তদের হামলা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ মে ২০১৯, ২১:২১ | আপডেট : ১৪ মে ২০১৯, ০৮:৪৯
ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর পদবঞ্চিতদের বিক্ষোভে হামলা করেছে পদপ্রাপ্তরা। এতে অন্তত ১৫ জন আহত হয়েছে।  সোমবার (১৩ মে) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মধুর ক্যান্টিনে এ ঘটনা ঘটে।

whirpool
প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ছয়টার দিকে হাকিম চত্বর থেকে বিক্ষোভ শুরু করেন ছাত্রলীগের পদঞ্চিতরা। এ মিছিলে ‍উপস্থিত ছিলেন ছাত্রলীগের বিগত কমিটির কেন্দ্রীয় দফতর সম্পাদক দেলোয়ার শাহজাদা, প্রচার সম্পাদক সাইফ বাবু, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক উপসম্পাদক রাকিব হোসেন, জসিম উদ্দিন হল শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহেদন খান, রোকেয়া হলের সভাপতি বি এম লিপি আক্তার, বাংলাদেশ কুয়েত-মৈত্রী হলের সভাপতি ফরিদা পারভীন, সাধারণ সম্পাদক শ্রাবণী শায়লা, শামসুন নাহার হল ছাত্রলীগের সভাপতি নিপু তন্বী, সাধারণ সম্পাদক জিয়াসমিন শান্তাসহ অন্যরা।

ছাত্রলীগের নেতাকর্মীদের এই অংশটি বিশ্ববিদ্যালয়ের হাকিম চত্বর থেকে মিছিল নিয়ে মধুর ক্যান্টিনের সামনে যায়। এ সময় নতুন কমিটিতে পদপ্রাপ্তরা তাদের ওপর হামলা করে বলে তাদের অভিযোগ।

বিক্ষোভকারীরা জানান, এরই মধ্যে বিক্ষোভে অংশ নেওয়া বেশ কয়েকজন আহত হয়েছেন। এর মধ্যে রোকেয়া হল শাখা ছাত্রলীগের গত কমিটির সাধারণ সম্পাদক শ্রাবণী দিশাকে গ্লাস ছুঁড়ে মারা হয়েছে। তার মাথা ফেটে গেছে। 

শামসুন নাহার হল শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াসমিন শান্তা আরটিভি অনলাইনকে বলেন, দীর্ঘদিন ছাত্রলীগ করেও আমাদের কোনো পদ দেওয়া হয়নি। আমরা নিয়মতান্ত্রিকভাবে বিক্ষোভ করলেও আমাদের ওপর হামলা করা হয়েছে।

এ সময় তিনি হামলাকারীদের মধ্যে নতুন কমিটির সহসভাপতি সাদিক খান, অর্থ সম্পাদক রাকিব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল ভূঁইয়া, সহসভাপতি কামাল খান ও উপক্রীড়া সম্পাদক বায়জিদ কোতোয়ালের নাম উল্লেখ করেন। 

তবে তাদের কারও কোনো বক্তব্য তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

এসজে/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়