• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এরশাদকে ক্যান্সারের চিকিৎসা দিয়ে আরও অসুস্থ করা হয়েছিল: রাঙ্গা

রংপুর প্রতিনিধি

  ০৩ মার্চ ২০১৯, ২৩:০৭

এরশাদের ক্যান্সার না হলেও তাকে ক্যান্সারের ওষুধ দিয়েছেন চিকিৎসকরা। অথচ সিঙ্গাপুরের চিকিৎসকরা জানিয়েছেন, তার ক্যান্সার হয়নি। আর এ ভুল চিকিৎসায় এরশাদ শারীরিকভাবে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

রোববার দুপুরে রংপুরে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন।

জাপা মহাসচিব বলেন, জাপা চেয়ারম্যান এরশাদ ভুল চিকিৎসার কারণে গুরুতর অসুস্থ হয়েছেন। তার ভুল চিকিৎসা রিপোর্ট দেয়া হয়। ওই রিপোর্টে ক্যান্সারের কথা উল্লেখ করা হয়। সেই মতে তাকে ক্যান্সারের চিকিৎসা দেয়া হয়। ভুল ওষুধ প্রয়োগের ফলে তার স্বাস্থ্যের অবনতি ঘটে। লিভার ক্ষতিগ্রস্ত হওয়ার ফলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। হাঁটা-চলা করতে পারতেন না। পরে তাকে সিঙ্গাপুরে নেয়া হলে ভুল চিকিৎসার বিষয়টি ধরা পড়ে। তবে সিঙ্গাপুরে চিকিৎসা নেয়ার পর তিনি এখন অনেকটা সুস্থ।

তিনি আরও বলেন, দলের চেয়ারম্যান চিকিৎসা শেষে দেশে ফেরার পর রংপুরে আসার আগ্রহ প্রকাশ করেছিলেন। তাই রংপুরে এসেছেন তিনি।

চারদিনের সফরে এখন রংপুরে অবস্থান করছেন এরশাদ। রোববার দুপুরে হেলিকপ্টারযোগে রংপুর সেনানিবাসে পৌঁছান তিনি। এরপর সেনানিবাস থেকে প্রথমে তার বাসভবন পল্লী নিবাসে যান। সেখান থেকে নগরীর গ্রান্ড প্যালেস হোটেলে ওঠেন তিনি। এসময় উপস্থিত সাংবাদিক ও জাপা নেতাকর্মীদের সঙ্গে কোনো কথা না বলে হোটেলে তার নির্ধারিত কক্ষে চলে যান তিনি।

আর/এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে : রওশন এরশাদ
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
এরশাদের ৯৫তম জন্মদিন আজ
১০ টাকা লিটার দুধ বিক্রি করে ভোক্তা অধিকারের সম্মাননা পেলেন এরশাদ
X
Fresh