• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

বোমা হামলায় বিএনপি নেতা নিহত

বাগেরহাট প্রতিনিধি

  ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৮

বাগেরহাটের রামপাল উপজেলায় বোমা হামলায় এক বিএনপি নেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত আটটার দিকে উপজেলার খুলনা- মোংলা মহাসড়কের ভরসাপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম খাজা মঈন উদ্দিন আখতার। তিনি রামপাল উপজেলার উজলকূড় ইউনিয়নের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান এবং রামপাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

স্থানীয়রা জানান, রাত আটটার দিকে খাজা মঈন উদ্দিন আখতার তার বাড়ির কাছে ভরসাপুর বাসস্ট্যান্ডে চায়ের দোকানের সামনে বসেছিলেন। এমন সময় একদল দুর্বৃত্ত তার ওপর বোমা হামলা করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান আরটিভি অনলাইনকে জানান, বোমা হামলায় খাজা মঈন উদ্দিন আখতারের শরীরের নিচের অংশ উড়ে যায়। এসময় আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারী দুর্বৃত্তরা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে বলে বিভ্রান্তি ছড়িয়ে দ্রুত পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানোর জন্য পুলিশ পাঠানো হচ্ছে। এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এভারকেয়ারের সিসিইউতে ভর্তি খালেদা জিয়া
প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে আ.লীগ নেতার ফেসবুকে স্ট্যাটাস
বিএনপি ক্ষমতায় গেলে রক্তে ভাসিয়ে দেবে : ওবায়দুল কাদের
সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা
X
Fresh