DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

বিএনপির জয়ী প্রার্থীকে অভিনন্দন জানালেন পরাজিত প্রার্থী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
|  ০৯ জানুয়ারি ২০১৯, ২১:২৭ | আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯, ২১:৩১
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে জয়ী বিএনপি’র উকিল আবদুস সাত্তার ভূঁইয়াকে অভিনন্দন জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন মঈন। 
বুধবার সন্ধ্যায় আশুগঞ্জের উজানভাটি হোটেলে এক সংবাদ সম্মেলনে সাত্তারকে অভিনন্দন জানিয়ে মঈন বলেন, তিনি যদি শপথ নেন এবং এলাকার জন্যে কাজ করেন তাহলে আমরা তাকে সহযোগিতা করবো। 

এদিকে ওই সংবাদ সম্মেলনে আশুগঞ্জ আওয়ামী লীগের কয়েকজন নেতার প্রতি ক্ষোভ প্রকাশ করেন মঈন ও তার সমর্থকরা। তাদেরকে দল থেকে বহিষ্কার এবং আশুগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। পাশাপাশি সাত দিনের মধ্যে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তরফদারের প্রত্যাহারের দাবী করা হয়। 

সংবাদ সম্মেলনে মঈন উদ্দিন মঈন অভিযোগ করেন, ওসির  সহায়তায় ৩০ ডিসেম্বরের নির্বাচনের প্রচারণা বন্ধ হওয়ার পরও বিএনপি’র কর্মী-সমর্থকরা আশুগঞ্জের বিভিন্নস্থানে মিছিল করার সুযোগ পায়। স্থগিত ৩ কেন্দ্রের ভোটের আগে মঈনের সমর্থকদের হুমকি দেয়ারও অভিযোগ আনা হয় ওসির বিরুদ্ধে। 

সংবাদ সম্মেলনে দলের নেতাকর্মী ও বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যানরা আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ছফিউল্লাহ মিয়ার নানা ষড়যন্ত্রের কারণে মঈনের পরাজয় হন বলে অভিযোগ করেন তিনি। অথচ তার সভাপতিত্বে দলের সভায় মঈনকে নির্বাচন করার সম্মতি দেয়া হয়েছিল বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু নাসের আহমেদ, আশুগঞ্জ সদরের ইউপি চেয়ারম্যান মো. সালাউদ্দিন, তালশহর ইউপি চেয়ারম্যান আবু শামা, চর-চারতলা ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার, আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়া, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু, শরীফপুর ইউপি চেয়ারম্যান সাইফুদ্দিন চৌধুরী ও আশুগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমীর হোসেন।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়