• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জামানত ফিরে পেতে আদালতে যাবেন হিরো আলম

স্টাফ রিপোর্ট, বগুড়া

  ০২ জানুয়ারি ২০১৯, ১৯:১৪

প্রত্যাখ্যানের পর যে ভোট পেয়েছেন তাও গ্রহণযোগ্য নয়। জামানত বাজেয়াপ্ত করা হলে নির্বাচন কমিশনে আপিল করা হবে। সেখানে পক্ষে রায় না পেলে উচ্চ আদালতে যাবেন। জানালেন বগুড়া থেকে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম।

বগুড়া শহরের সাতমাথায় আরটিভি অনলাইনকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা জানান।

হিরো আলম জানান, ভোট বর্জনের ঘোষণা দিয়ে পুনরায় ভোটগ্রহণের তারিখ নির্ধারণের দাবি জানিয়েছি। এ বিষয়ে রিটার্নি কর্মকর্তার কাছে আবেদন করেছি ভোটের দিন বিকেলেই। তারপরও যদি কিছু না হয় তবে আদালতের আশ্রয় নেব।

ভোটের ফলাফলে জামানাত বাজেয়াপ্ত হয়েছে, এখন কি করবেন এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, যে নির্বাচনে ভোটগ্রহণ ঠিক মতো হয়নি, এ ফলাফল মেনে নেব না। প্রয়োজনে জামানত ফিরে পেতেও আদালতে দ্বারস্থ হবো। তবে আদালতের সিদ্ধান্ত মেনে নেবেন বলেও জানান তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ও ইউটিউবের মাধ্যমে ব্যাপক আলোচিত বগুড়ার আশরাফুল আলম ওরফে হিরো আলম সম্প্রতি অনুষ্ঠিত একাদশ জাতয়ী সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রার্থী ছিলেন। নির্বাচনের দিন বিকেলে ভোট বর্জনের ঘোষণা দিয়ে এবং ফলাফল প্রত্যাখান করে পুননির্বাচন দাবি করে এখনও আলোচনায় রয়েছেন।

এদিকে নির্বাচনের ফলাফলে মাত্র ৬৩৮ ভোট পেয়ে তার জামানত বাজেয়াপ্ত হবার পরও, তিনি সেই জামানতের অর্থ ফেরত পেতে প্রয়োজনে আদালতের দ্বারস্থ হবার ঘোষণা দেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বইমেলা থেকে বিতাড়িত হয়ে ডিবিতে হিরো আলম
অভিযোগ দিতে দুপুরবেলা ডিবি কার্যালয়ে হিরো আলম
এবার ভুয়া ভুয়া ধ্বনিতে বইমেলা থেকে বিতাড়িত হিরো আলম
হিরো আলমকে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি
X
Fresh