• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বইমেলা থেকে বিতাড়িত হয়ে ডিবিতে হিরো আলম

আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

দুয়োধ্বনি দিয়ে বইমেলা থেকে বিতাড়িত করা হয়েছে এমন অভিযোগ নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে গেছেন কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় ডিবি অফিসে উপস্থিত হন তিনি।

এ সময় সংবাদমাধ্যমকে আলম বলেন, একজন মানুষকে শুধু বইমেলা থেকে নয়, যে কেউ যে কোনো স্থান থেকে বের করে দিতে পারে না। সেখানে বইমেলায় আমাকে দুয়োধ্বনি দেওয়া হয়েছে, যেটা আমার কাছে উত্ত্যক্তের পর্যায়ে মনে হয়েছে। তাই ডিবি কার্যালয়ে এসেছি। বিষয়টি ডিবি প্রধান হারুন ভাইকে লিখিতভাবে অবহিত করব। বিষয়টির একটা সুরাহা করা উচিত।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেল চারটার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত বইমেলায় নিজের লেখা বইয়ের প্রচারণা চালাচ্ছিলেন আলম। হঠাৎ একদল দর্শনার্থী তার উদ্দেশে ভুয়া ভুয়া, ছিঃ ছিঃ দুয়োধ্বনি দিতে থাকেন। অবস্থা বেগতিক দেখে পুলিশ সদস্যরা নিরাপত্তা বেষ্টনী দিয়ে টিএসসি গেট দিয়ে মেলা প্রাঙ্গণ থেকে হিরো আলমকে বেরিয়ে যেতে সাহায্য করেন।

হিরো আলমের বইয়ের নাম ‘দৃষ্টিভঙ্গি বদলান, আমরা সমাজকে বদলে দিব’। বইটি কয়েক বছর আগে প্রকাশ পেয়েছে। মেলার ২১তম দিনে ওই বইয়ের প্রচারণা চালাতে গিয়ে ভুয়া ভুয়া, ছি: ছি: দুয়োধ্বনি শুনে বইমেলা ছাড়তে হয় এই কনটেন্ট ক্রিয়েটরকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সার্টিফিকেট জালিয়াতি, যা বললেন কারিগরির সাবেক চেয়ারম্যান
ডিবি কার্যালয়ে এসেও কাণ্ড ঘটিয়েছেন মাতাল নারীরা
ডিবি কার্যালয়ে এসে যা জানালেন জবির সেই দুই শিক্ষক
বইমেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি
X
Fresh