• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে নির্বাচনী সহিংসতায় ঝরে গেল আরেক প্রাণ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ ডিসেম্বর ২০১৮, ১৩:৫৩

রাজশাহীতে নির্বাচনী সহিংসতায় ইসমাইল হোসেন নামের আহত একজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চিকিৎসক আবু হেনা মোস্তফা কামাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিহত ইসমাইলের বাড়ি গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের কাজীহাটা গ্রামে। তিনি দেওপাড়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়কের দায়িত্বে ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার ভোটগ্রহণ চলাকালে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের গোদাগাড়ীর পালপুর-ধমরপুর স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হিসেবে ইসমাইল হোসেন মাঠে কাজ করছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে বিএনপি-জামায়াত সমর্থকেরা তাদের ওপর হামলা চালায়। আত্মরক্ষার জন্য তারা একটি বাড়িতে আশ্রয় নিলে সেখানে গিয়েও তাদের পিটিয়ে জখম করা হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে ইসমাইল হোসেনকে হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)তে ভর্তি করা হয়। আজ সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ পাননি। এ ঘটনায় কোনও মামলা হয়নি।

এদিকে ভোটের দিন থেকে ভোটের আগের দিন পর্যন্ত সারাদেশে ২১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

আরএস/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আমাকে মেরে ফেলেন ভাই’
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
উত্তপ্ত রাজশাহী, তাপমাত্রা ছাড়াল ৪২ ডিগ্রি
হিলিতে গরুবাহী ভটভটির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
X
Fresh