• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জয়পুরহাটে আ.লীগের নির্বাচনী কার্যালয়ে হামলা, ৪ কর্মীকে আহত করার অভিযোগ

জয়পুরহাট প্রতিনিধি

  ২৮ ডিসেম্বর ২০১৮, ১৭:৫২

জয়পুরহাটের কালাই উপজেলায় আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ করে চার আওয়ামী লীগ কর্মীকে পিটিয়ে আহত করার অভিযোগ ওঠেছে বিএনপি কর্মীদের বিরুদ্ধে।

শুক্রবার ভোরে মাত্রাই-বিয়ালা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আওয়ামী লীগ কর্মীরা হলেন- বিয়ালা গ্রামের জহির উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (৫২), মৃত কেরামত আলীর ছেলে নাসির আলী (৪৮), আহম্মেদ আলীর ছেলে বেলাল হোসেন (৩৮) ও জিয়াদুল ইসলামের ছেলে মাহমুদুল ইসলাম (১৮)।

জেলা আওয়ামী লীগ সদস্য ও মাত্রাই ইউপি চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক অভিযোগ করে বলেন, বিয়ালা গ্রামে বৃহস্পতিবার রাত থেকে বিএনপি কর্মীরা ইচ্ছাকৃতভাবে আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে উস্কানি দিতে থাকে। এর প্রতিবাদ করায় তারা শুক্রবার মধ্য রাত থেকে আওয়ামী লীগ নির্বাচনী অফিসে দফায় দফায় হামলা চালায়।

তিনি আরও বলেন ‘তারা ভাংচুর ও অগ্নিসংযোগ করেও ক্ষান্ত থাকেননি, আমাদের ৪ জন কর্মীকে বেধড়ক পিটিয়ে আহত করেছেন।

এদিকে এই অভিযোগ সঠিক নয় বলে মন্তব্য করে কালাই উপজেলা বিএনপি সভাপতি ইব্রাহিম ফকির বলেন, যেখানে আওয়ামী লীগ নেতাকর্মীরা আমাদের মাঠে থাকতেই দিচ্ছেন না, মারধর করা ছাড়াও বিএনপির পোস্টার ব্যানার ছিঁড়ে ফেলছেন, সেখানে সাজানো নাটক করে তারা মামলা করে আমাদের ঘর ছাড়া করার কৌশল অবলম্বন করেছেন। যাতে বিএনপি নেতাকর্মীরা নির্বাচনী মাঠে না থাকতে পারেন। আর সেই সুযোগ কাজে লাগিয়ে তারা অসৎ উপায়ে ভোটে জয় পেতে চায়।

তিনি আরও বলেন, প্রকৃত ঘটনা হলো আওয়ামী লীগ কর্মীরা বিএনপি নির্বাচনী অফিসের চেয়ার-টেবিল ছিনিয়ে তাদের অফিসে নিয়ে গিয়ে তাতে আগুন ধরিয়ে দেন। এছাড়া ওই বাজারের আওয়ামী লীগ কর্মীরা বিএনপি সমর্থকদের ২টি দোকানে লুট-পাট চালিয়ে নগদ অর্থসহ প্রায় ১৫/২০ লাখ টাকার মালামাল লুট করে।

এ ব্যাপারে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জানান, বিএনপি ও আওয়ামী লীগ কর্মীদের মধ্যে নির্বাচন নিয়ে উভয় পক্ষে কথা কাটাকাটির জের ধরে তারা আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগ, ভাংচুর ও তাদের কর্মীদের পিটিয়ে আহত করেছেন বলে আওয়ামী লীগের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
হামাসের অবস্থানগুলোতে হামলা চালাতে অগ্রসর হচ্ছে ইসরায়েলি বাহিনী
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
X
Fresh