• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

শহীদকে আ. লীগের কর্মীরা হত্যা করেছে: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ ডিসেম্বর ২০১৮, ১৬:৫৬

কিশোরগঞ্জের বাতিজপুর উপজেলার সরারচর ইউনিয়ন বিএনপির সহসভাপতি শহীদুল ইসলাম শহীদকে আওয়ামী লীগের লোকজন হত্যা করেছে।

এমন অভিযোগ করলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, কিশোরগঞ্জ-৫ বাজিতপুর-নিকলী আসনে ধানের শীষের প্রার্থী শেখ মজিবুর রহমান ইকবালের বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে আওয়ামী লীগের লোকজন পৈশাচিক হামলা চালিয়ে শহীদুল ইসলাম শহীদকে হত্যা করেছে।

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টা থেকে ৬টা পর্যন্ত প্রার্থীর বাড়িতে তাণ্ডবলীলা চলে। ঘটনার সময় বিএনপি প্রার্থী পাশের বাড়িতে গিয়ে আত্মরক্ষা করেন।

প্রশাসন, আইন প্রয়োগকারী সংস্থা, আদালত কারো টু শব্দ করার উপায় নেই উল্লেখ করে তিনি বলেন, টু শব্দ করলে পরিণতি কি হবে তারও দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা।

সাবেক প্রধান বিচারপতিকে প্রাণনাশের হুমকি দিয়ে দেশ থেকে তাড়ানো হয়েছে। এরপর শেখ হাসিনা নাৎসীসূলভ একচ্ছত্র ক্ষমতার অধিকারি হয়েছেন। শেখ হাসিনা যা চান তার বাইরে কাজ করার কোনো সুযোগ নেই।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, বাংলাদেশে ন্যায়বিচার প্রাচীন পান্ডুলিপি’র অন্তর্ভূক্ত বিষয়ে পরিণত হতে যাচ্ছে। ন্যায়বিচার থাকলে বেগম জিয়া খালাস পেতেন।

আসন্ন নির্বাচনে বেগম খালেদা জিয়ার উপস্থিতিতে যে ঢেউ উঠতো সেটিকে বাধা দেওয়ার জন্য সরকার তাকে আটকে রেখেছে। ত্রাস সৃষ্টি করে একতরফা নির্বাচন করার জন্যই বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দি করে রাখা হয়েছে।’

এসজে

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার’
বিএনপির আরও ৩ নেতা বহিষ্কার
‌উন্নয়নের ভেলকিবাজীতে দেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
X
Fresh