• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে ঐক্যফ্রন্ট: আওয়ামী লীগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ ডিসেম্বর ২০১৮, ১৫:১৩

পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রেসক্রিপশনে বাংলাদেশ সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট। বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

আজ মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে এই অভিযোগ করেন তিনি।

আব্দুর রহমান বলেন, বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট জাতির গর্ব ও আত্মমর্যাদার স্মারক আমাদের সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তারা পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রেসক্রিপশনে এই অপপ্রচারে নেমেছে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, দেশপ্রেমিক, সুশৃঙ্খল ও পেশাদার সশস্ত্র বাহিনী আজ বিশ্বশান্তি রক্ষায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করে বিশ্বসভায় বাংলাদেশের মর্যাদা উজ্জ্বল করেছে। অথচ ঐক্যফ্রন্ট তাদের বিতর্কিত করার ষড়যন্ত্রে লিপ্ত।

তিনি বলেন, কিছুদিন আগেও ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ডা. জাফরুল্লাহ বাংলাদেশ সেনাবাহিনী ও সেনাবাহিনী প্রধানকে নিয়ে নির্লজ্জ মিথ্যাচার ও অপপ্রচার করেছেন। পরবর্তীতে তার জন্য দুঃখ প্রকাশ করে বিবৃতিও দিয়েছিল। আর এখন সেনাবাহিনীর নামে বিভিন্ন ভুয়া ওয়েবসাইট ও ফেসবুক আইডি খুলে অপপ্রচার ও বিভ্রান্তি ছড়ানোর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

আব্দুর রহমান আরও বলেন, বাংলাদেশ সেনাবাহিনীকে নিয়ে বিএনপি-জামায়াতের এই ষড়যন্ত্র নতুন নয়। বিএনপি-জামায়াত অশুভ জোট সবসময় সেনাবাহিনীকে বিতর্কিত করার ষড়যন্ত্রে লিপ্ত থেকেছে।

আব্দুর রহমান বলেন, বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্টের প্রার্থীরা নিজেদের লোক দিয়ে বিভিন্ন জায়গায় হামলা ও সহিংসতা চালাচ্ছে। ঐক্যফ্রন্ট প্রার্থীরা নিজেদের লোক দিয়ে আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থীদের নির্বাচনী অফিসে হামলা, অগ্নিসংযোগ এবং নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা করছে। যা তাদের নেতাদের ফাঁস হওয়া ফোনালাপ থেকে প্রমাণিত হয়েছে। নির্বাচনে পরাজয়ের আশঙ্কা থেকে তারা ঢাকাসহ সারা দেশে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছে বলে আমরা জেনেছি। দেশবাসীকে বিএনপি-জামায়াতের এ ধরনের অপতৎপরতা সম্পর্কে সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
X
Fresh