• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ভোট দিয়ে কেন্দ্র পাহারায় থাকবেন: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ ডিসেম্বর ২০১৮, ১৫:২৭

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, ভোটের দিন ভোট দিয়ে কেন্দ্র পাহারায় থাকবেন। যাতে আপনাদের আমানত সুরক্ষিত থাকে। কারণ এই ঠুঁটো জগন্নাথ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই কেন্দ্র পাহারা দিয়ে আপনার ভোটের আমানত রক্ষা করুন। জন রায় উপেক্ষা করে ক্ষমতায় টিকে থাকতে চাইছে সরকার।

শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুরের ফাইভ স্টার মাঠ প্রাঙ্গণে বিএনপির সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখা আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে প্রমাণিত হবে দেশে গণতন্ত্র থাকবে কি না। আমরা স্বাধীন জাতি হিসেবে থাকবো না শৃঙ্খলিত জাতি হিসেবে থাকবো সেটা গৃহিত হবে।

তিনি বলেন, দলীয় সরকারের অধীনে কোনও সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না। এটা তারই প্রমাণ। আমরা বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও গণতন্ত্রের স্বার্থে এবারের নির্বাচনে অংশ নিয়েছি। শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো।

সরকারকে উদ্দেশে বিএনপি মহাসচিব বলেন, আদালত আর পুলিশ ছাড়া কেউ আপনাদের সঙ্গে নেই। তাই মামলা ও হামলা বন্ধ করুন। এসব দিয়ে দেশের মানুষকে তাদের অধিকার থেকে বঞ্চিত করা যাবে না।

এসময় তিনি ভোটারদেরকে ভয় না করে নিজেদের অধিকার নিজেদেরকে প্রয়োগ করে ধানের শীষে ভোট দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে নিয়ে আসার আহ্বান জানান।

এর আগে শনিবার বেলা ১১টা ৫ মিনিটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন।

সৈয়দপুর নির্বাচনী প্রচারণা শেষে বিএনপি মহাসচিব দিনাজপুর যাবেন। বিকেলে সেখানে তিনি নির্বাচনী জনসভায় যোগ দিবেন। এছাড়া আগামীকাল রোববার ঠাকুরগাঁওয়ে নির্বাচনী প্রচারণা চালানোর কথা রয়েছে তার।

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মানুষ যে আশা নিয়ে স্বাধীনতাযুদ্ধ করেছিল, তা আজও পূরণ হয়নি’
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই গণতন্ত্রবিরোধী শক্তি : ফখরুল
X
Fresh