• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি নয়, আওয়ামী লীগই ভুয়া ব্যালট ছাপাচ্ছে: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ডিসেম্বর ২০১৮, ১৬:০০

ভুয়া ব্যালট পেপার বিএনপি নয়, আওয়ামী লীগই ছাপাচ্ছে। একটি প্রহসনের নির্বাচনের জন্য প্রশাসনকে ব্যবহার করা হচ্ছে। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ বৃহস্পতিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

রিজভী বলেন, বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে লাখ লাখ মামলা আছে। তারা বাড়িতে থাকতে পারেন না। নেতা কর্মীরা এখন দৌড়ের ওপর। তারা কিভাবে ভুয়া ব্যালট পেপার ছাপাবে? বিএনপি তো পোস্টার ছাপাতে গেলে সেই প্রেসে গিয়ে হামলা করা হচ্ছে।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরকার ১০ থেকে ১৫ ভাগের বেশি ভোট পাবে না। বাকি ভোট বিএনপি ও ঐক্যফ্রন্টের। বিশ্ব মিডিয়াগুলোতে এ ধরনের পরিসংখ্যানই উঠে আসছে। আর সেজন্যই সরকার এত বেপরোয়া।

রিজভী বলেন, বুধবার হাইকোর্টে হাজিরা দিতে আসা দুই বিএনপি নেতাকে ধরে নিয়ে গেছে সাদা পোশাকের পুলিশ, অথচ তা অস্বীকার করা হচ্ছে। ক্ষমতাসীনদের জয়ী করতে নির্লজ্জ ভূমিকায় অবতীর্ণ হয়েছে নির্বাচন কমিশন।

তিনি আরও বলেন, নির্বাচনি গণসংযোগে হামলা করে নেতাকর্মীদের আটক করা হচ্ছে। নির্বাচনি সমাবেশ থেকে ফেরার পথে সাদা পোশাকধারীরা ধানের শীষের কর্মী-সমর্থকদেরকে তুলে নিয়ে গুম করছে, প্রচারের মাইক ভেঙে ফেলছে, লম্বা বাঁশের ওপরে কাঁচি লাগিয়ে ধানের শীষের পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে, ধানের শীষের নির্বাচনি ক্যাম্পগুলো ভাঙচুর করছে। এমনকি পোস্টার কিংবা প্রচারপত্র যে প্রেস থেকে ছাপানো হচ্ছে, সেই প্রেসে গিয়ে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা হামলা করছে।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘স্বাধীনতার চাবি বন্ধক রেখে ক্ষমতা ধরে রাখা যাবে না’
‘দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার’
বিএনপির আরও ৩ নেতা বহিষ্কার
‌উন্নয়নের ভেলকিবাজীতে দেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী
X
Fresh