• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ছদ্মবেশী মুক্তিযোদ্ধারা বিএনপি-ঐক্যফ্রন্টের ব্যানারে একত্রিত হয়েছে: কাদের

ফেনী প্রতিনিধি

  ১৬ ডিসেম্বর ২০১৮, ০৯:১৪

ছদ্মবেশী মুক্তিযোদ্ধারা বিএনপি-ঐক্যফ্রন্টের ব্যানারে একত্রিত হয়েছে বলে মন্তব্য করেছে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ রোববার বিজয় দিবসে ফেনী শহরে শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

নোয়াখালী-১ (চটাখিল-সোনাইমুড়ী) আসনে বিএনপি প্রার্থী কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় তিনি বলেন, সেখানে আওয়ামী লীগের অফিস ও দোকানপাট ভাংচুর করেছে বিএনপি। পুলিশ পরিস্থিতি সামাল দিতে গিয়ে ছররা গুলি ছোড়ে, তাতে তিনি হয়ত আহত হন। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন তিনি।

তিনি বলেন, যত চক্রান্তই হোক ৩০ ডিসেম্বর যেকোনো মূল্যে নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন অপশক্তি এ নির্বাচন বানচাল করতে পারবে না।

এর আগে রোববার সকাল ৮টার দিকে মহান বিজয় দিবসে ফেনী শহরের রাজাঝি’র দিঘী পাড়স্থ শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান ওবায়দুল কাদের।

এসময় আরও উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুক্তিযোদ্ধার কুশপুত্তলিকা দাহ, মেয়রের বিচারের দাবি 
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
X
Fresh