• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চিকিৎসার জন্য ১০ ডিসেম্বর পর সিঙ্গাপুর যাবেন এরশাদ: রাঙ্গা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৩

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ ‘শতভাগ সুস্থ’ আছেন। তার স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর যাওয়ার প্রয়োজন আছে। আগামী ১০ ডিসেম্বরের পর তিনি সিঙ্গাপুর যাবেন। এখন অসুস্থতা বোধ করলে মাঝে মাঝেই সিএমএইচ যাচ্ছেন। বললেন, দলটির নতুন মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সম্মিলিত জাতীয় জোটের নেতাদের সঙ্গে আলোচনা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মসিউর রহমান রাঙ্গা।

তিনি বলেন, স্যারের শারীরিক অবস্থা একবার খারাপ, একবার ভালো এরকম যাচ্ছে। একঘণ্টা আগেও আমি কথা বলে এসেছি। উনি রংপুরের কোল্ড স্টোরেজের বেতন তালিকায় স্বাক্ষর করেছেন। এছাড়া তার ছেলে সাদ ও জিএম কাদেরের সঙ্গেও কথা বললেন। এ থেকেই বোঝা যায়, তিনি সুস্থ আছেন।

রাঙ্গা বলেন, পার্টির কেউ মনোনয়ন বাণিজ্যের সঙ্গে জড়িত থাকলে কমিটি গঠন করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার শারীরিক অসুস্থতার জন্য নিজেই পার্টির চেয়ারম্যানের কাছে পদত্যাগ করেছেন, তিনি এখনও পার্টির প্রেসিডিয়াম সদস্য আছেন।

মসিউর রহমান রাঙ্গা বলেন, জোটে জাতীয় পার্টি ৫৪ থেকে ৫৫টি আসন প্রত্যাশা করছে। আমরা আশা করছি জাতীয় পার্টি নির্বাচনে সবকটি আসনে জিতবে। আগামী ৯ ডিসেম্বরের মধ্যেই মহাজোটের প্রার্থী তালিকা চূড়ান্ত করা হবে। যাদের মাঠপর্যায়ে গ্রহণযোগ্যতা আছে, তাদেরই মনোনয়ন দেয়া হবে। মহাজোটের বন্ধুদের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমেই চূড়ান্ত হবে মহাজোটের প্রার্থী তালিকা।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে : রওশন এরশাদ
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
জাপার অন্তঃকোন্দলের জন্য সরকারকে দায়ী করলেন জিএম কাদের
জিএম কাদেরকে লিগ্যাল নোটিশ
X
Fresh