• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ফারজানা যদি জঙ্গি না হয় তাহলে জঙ্গি কে, প্রশ্ন কাদেরের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ নভেম্বর ২০১৮, ১৬:০৩

বিএনপির প্রার্থী ফারজানা কি জঙ্গির সাথে জড়িত নয়? ফারজানা যদি জঙ্গি না হয় তাহলে জঙ্গি কে? বিএনপি যাদের মনোনয়ন দিয়েছে তাদের অনেকেই জঙ্গিদের সাথে জড়িত। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, মির্জা আব্বাস সময় মতো মনোনয়নপত্র জমা দেননি। নির্বাচন কমিশন তাই মনোনয়নপত্র জমা নেয়নি। আর আমি যতদূর জানি তাদের মধ্যে দুইজন আছেন, যারা কাঙ্ক্ষিত জায়গা থেকে মনোনয়ন পাননি বলে মনোনয়নপত্র জমা দেননি। বিএনপি মনগড়া অভিযোগ করলে তো হবে না’।

তিনি আরো বলেন, তাদের ভিতরে জগাখিচুড়ি অবস্থা বিরাজ করছে। সব নেতারা এখন মির্জা ফখরুলের কন্ট্রোলের বাইরে। এছাড়া ঐক্যফ্রন্টও এখন ঐক্যবদ্ধ নয়।

বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের হয়রানি করা হচ্ছে এমন অভিযোগের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তথ্য প্রমাণ দিয়ে বলুন কোথায় কোথায় আপনাদের প্রার্থীকে বাধা দেয়া হচ্ছে। তাহলে নির্বাচন কমিশন তার ব্যবস্থা নেবে। অন্ধকারে ঢিল ছোড়া তাদের পুরানো অভ্যাস।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগের কার্যনির্বাহী সংসদের সভা মঙ্গলবার
ছাড় পাচ্ছেন না স্বজনকে প্রার্থী করা মন্ত্রী-এমপিরা
আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা ৩০ এপ্রিল
‌‘হিটস্ট্রোকে’ আওয়ামী লীগ নেতার মৃত্যু
X
Fresh