• ঢাকা শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

বিএনপির যুগ্ম মহাসচিব খোকন কারাগারে

স্টাফ রিপোর্টার, নরসিংদী
|  ২৯ নভেম্বর ২০১৮, ১৫:০৯ | আপডেট : ২৯ নভেম্বর ২০১৮, ১৬:২৬
নরসিংদীতে পৃথক দুইটি নাশকতার (গায়েবি) মামলায় বিএনপি যুগ্ম মহাসচিব ও নরসিংদী-১ আসনের বিএনপির মনোনীত প্রার্থী খায়রুল কবির খোকনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। তবে  এই মামলায় অন্য দুই আসামিকে জামিন দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে নরসিংদী জেলা ও দায়রা জজ মো. আতাবুল্লাহর আদালতে হাজির হয়ে খায়রুল কবির খোকনসহ তিনজন আসামি জামিন আবেদন করেন। আদালত দুইজনের জামিন মঞ্জুর করলেও খোকনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

western জামিন পাওয়া আসামিরা হলেন জেলা যুবদলের আহ্বায়ক মহসিন হোসেন বিদ্যুৎ, বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুল কাদের ভুইঁয়া টিটু।

মামলায় সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনসহ অন্যান্য আসামিরা চলতি বছরের ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে নরসিংদী শহরের বানিয়াছল ও ঘোড়াদিয়া এলাকায় নাশকতা করার পরিকল্পনা করেছিল।

পরে পুলিশ বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় পৃথক দুটি মামলা করে। দুটি মামলায় এজাহারে খায়রুল কবির খোকনের নাম ছিল না।

তবে গতকাল বুধবার নরসিংদী সদর মডেল থানার তদন্তকারী কর্মকর্তা আদালতে খায়রুল কবির খোকনের নামসহ অন্যান্য আসামিদের নাম উল্লেখ করে চার্জশিট দেন।

এর প্রেক্ষিতে নরসিংদী জেলা ও দায়রা জজ আদালতে খায়রুল কবির খোকন আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়