• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শাহ সুলতানের মাজার জিয়ারত করে মনোনয়নপত্র দাখিল করলেন মানু

নেত্রকোনা প্রতিনিধি

  ২৭ নভেম্বর ২০১৮, ১৬:১২

নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মানু মজুমদার শাহ সুলতান কোমর উদ্দিন (রা.) এর মাজার জিয়ারত করে নৌকার প্রচারণা শুরু করেছেন।

মঙ্গলবার সকালে ঢাকা থেকে নেত্রকোনা সদরে আসেন মানু মজুমদার। এসময় কলমাকান্দা-দুর্গাপুরের কয়েক হাজার নেতাকর্মী তাকে স্বাগত জানান। পরে নেতাকর্মী নিয়ে তিনি শাহ সুলতান কোমর উদ্দিন (রা.) এর মাজার জিয়ারত করতে সদর উপজেলার মদনপুরে যান।

কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের যুবলীগ নেতা এমদাদ খান আরটিভি অনলাইনকে বলেন, মঙ্গলবার সকাল ১১ টার দিকে মানু মজুমদার নেতাকর্মীদের নিয়ে শাহ সুলতান কোমর উদ্দিন (রা.) এর মাজার জিয়ারত করতে মদনপুরে যান। মাজার জিয়ারত শেষে তিনি ফের নেতাকর্মীদের নিয়ে নেত্রকোনা শহরে আসেন। পরে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

এমদাদ খান আরও জানান, মনোনয়নপত্র দাখিল শেষে কয়েকশ’ মোটরসাইকেল বহর নিয়ে মানু মজুমদার তার নির্বাচনী এলাকা কলমাকান্দায় রওয়ানা দেন। পথে সিধলী, পুকুরিয়া, কাকুরিয়া, কৈলাটি, পাগলা, ঘনিচা, পাউরা, পাবই, গুতুরা ও বাদুরকান্দার জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

মানু মজুমদারের গাড়ি বহরে কলমাকান্দা-দুর্গাপুরের বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
ভোটের প্রচারে দেব, ভেঙে পড়ল মঞ্চ
বরাদ্দের আগেই প্রতীক দিয়ে ফেসবুকে প্রচারণা, দুই প্রার্থীকে শোকজ
X
Fresh