• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

দেশের আইন ব্যবস্থা স্বাধীন বলেই পেট্রলবোমার সন্ত্রাসীরা জামিন পায়: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

  ২৯ অক্টোবর ২০১৮, ১৩:৪১

বর্তমান নির্বাচন কমিশন নিয়োগ হয়েছে দেশের ইতিহাসে সবচেয়ে স্বচ্ছ প্রক্রিয়ায় এমন মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, এই নির্বাচন কমিশন নিয়ে যারা বিতর্ক বা প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন তারা মূলত নির্বাচনকে ভয় পেয়ে তা বানচালের অপতৎপরতায় লিপ্ত। এই কমিশন স্বচ্ছ প্রক্রিয়া একটি উৎসব মুখর নির্বাচন উপহার দিতে সক্ষম হবে।

সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরের কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় দেশে আইনে শাসন নেই বিএনপির এমন দাবী প্রসঙ্গে হানিফ বলেন, দেশের আইন ব্যবস্থা স্বাধীন বলেই এখনও পেট্টলবোমার সন্ত্রাসীরা জামিন নিয়ে বাইরে ঘুরে বেড়াতে পারছেন। দেশবাসী মনে করেন পেট্টলবোমার সন্ত্রাসীরা যেভাবে মানুষ পুড়িয়ে হত্যা করেছে তাতে তাদের বাইরে থাকার কথা নয়, শুধু বিচার ব্যবস্থা স্বাধীন বলেই তা সম্ভব হয়েছে।

বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত তাকে দণ্ড দিয়েছে। বিএনপির বড় বড় আইনজীবীরা তাকে নির্দোষ প্রমাণ করতে পারবেন না কারণ, বেগম জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছেন। এটা জেনেই তারা আইনি লড়াই বাদ দিয়ে সরকারের উপর চাপ সৃষ্টি করে বেগম জিয়াকে মুক্ত করতে চান। এতেই প্রমাণ হয় দেশের বিচার ব্যবস্থার উপর তাদের কোনও শ্রদ্ধা নেই।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh