• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

ভুল জায়গায় ভোট দিলেই দেশ পিছিয়ে যাবে: স্থানীয় সরকারমন্ত্রী

স্টাফ রিপোর্টার, ফরিদপুর

  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:২১

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভুল জায়গায় ভোট দিলেই দেশ পিছিয়ে যাবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার বিকেলে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে শহর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, দেশকে একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে দেখতে হলে আবারও বঙ্গবন্ধুর নৌকা প্রতীকে ভোট দিতে হবে। সরকারের এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।

তিনি বলেন, জাতির জনক ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশের স্বপ্ন দেখতেন এবং তার কন্যা শেখ হাসিনা সেই লক্ষ্যকে সামনে রেখেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপি সন্ত্রাসী রাজনীতি বিশ্বাস করে। তাই ফরিদপুরে তাদের শাসনামলে কেউ রাতে বের হতে পারতো না। অথচ এখন শহরবাসী নির্বিঘ্নে গভীর রাত পর্যন্ত চলাফেরা করতে পারছে।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আরিফুর রহমান দোলন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, বিশিষ্ট ব্যবসায়ী জীবন দেবনাথ, ফরিদপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মো. সিদ্দিকুর রহমান, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, কোতোয়ালি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, জেলা যুবলীগের সভাপতি এএইচ এম ফুয়াদ।

আরও পড়ুন :

কে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্টপেজ দাবিতে ফরিদপুর স্টেশনে ট্রেনের গতিরোধ
চেয়ারম্যান-মেম্বারকে ধরিয়ে দিলেই পুরস্কার
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
ফরিদপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
X
Fresh