• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ওবায়দুল কাদেরের বক্তব্যে যা বললেন সেলিমা রহমান 

আরটিবি নিউজ

  ২২ মার্চ ২০২৪, ২১:৫৫
ওবায়দুল কাদেরের বক্তব্যে যা বললেন সেলিমা রহমান 
সংগৃহীত ছবি

‘বিএনপি ভারতের সঙ্গে সম্পর্ক নষ্ট করছে’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, বিএনপি বিদেশিদের কাছে ধরনা দেয় না।

শুক্রবার (২২ মার্চ) রাজধানীর লালবাগে এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

সেলিমা রহমান বলেন, নির্বাচনের আগে ক্ষমতাসীনরা বলেছে বিএনপি বিদেশিদের কাছে ধরনা দেয়। এখন কাদের সাহেবের কথায়ই প্রমাণ হয়েছে এ সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি, ভারতের দয়ায় জোর করে ক্ষমতায় এসেছে।

তিনি বলেন, বিদেশে বিএনপির কোনো প্রভু নেই। দেশের জনগণই আমাদের শক্তি। কিন্তু বর্তমান সরকারের মূলশক্তি জনগণ নয়, প্রভু রাষ্ট্রের স্বার্থ রক্ষা করাই তাদের মূল উদ্দেশ্য।

বিএনপির এই নেত্রী বলেন, আওয়ামী লীগ দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে প্রশ্নবিদ্ধ করেছে। তারা নিজ স্বার্থে সবকিছু বিকিয়ে দিচ্ছে। দমন-পীড়ন করে মানুষকে দমিয়ে রাখতে চায়।

সেলিমা রহমান বলেন, এই সরকার জনগণের সঙ্গে প্রতারণা করে রাষ্ট্রক্ষমতা দখল করে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করেছে। এ থেকে দেশ ও জনগণকে রক্ষায় প্রয়োজন জাতীয় ঐক্য।

ইফতার ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম রাসেল ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য লতিফ উল্লাহ জাফরু, বংশাল থানা বিএনপি নেতা ইয়াকুব সরকারসহ অনেকেই।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মণিপুরে জঙ্গিদের বোমা হামলায় নিহত দুই জওয়ান
‘বিএনপির ভবন খোলাটা সঠিক হয়নি’
বাংলাদেশ-ভারত সিরিজ দেখা যাবে যেভাবে
বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য : ওবায়দুল কাদের
X
Fresh