• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন খন্দকার মোশাররফ

আরটিভি নিউজ

  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১০
ছবি : সংগৃহীত

সিঙ্গাপুরে এক মাস ধরে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ড. খন্দকার মোশাররফ হোসেন আগের চেয়ে এখন অনেকটা ভালো আছেন।

তিনি আরও জানান, সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ছিলেন তিনি। চিকিৎসকদের পরামর্শক্রমে তিনি তার গুলশানের বাসায় ৪ থেকে ৬ মাস বেড রেস্টে থাকবেন। যেহেতু ব্রেইনে অপারেশন হয়েছে, তাই ডাক্তার আগামী ৪ মাস কোনো ধরনের জনসমাগম ও কারও সাথে সাক্ষাৎ থেকে বিরত থাকতেও নির্দেশনা দেওয়া হয়েছে।

পরিবারের সদস্যরা জানান, গত ২৭ জানুয়ারি সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে খন্দকার মোশাররফের মস্তিস্কে সফল অস্ত্রোপচার হয়েছে।

মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ার পর শারীরিক অবস্থার উন্নত না হওয়ায় উন্নত চিকিৎসা নিতে বিএনপির এই জ্যেষ্ঠ নেতা গত ২১ জানুয়ারি সিঙ্গাপুরে যান।

গত বছরের ১৭ জুন বিএনপি পদযাত্রা কর্মসূচিতে অংশ নিয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানকার চিকিৎসকদের পরামর্শে গত ২৭ জুন সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে দুই মাস ১০ দিন চিকিৎসার পর ৫ সেপ্টেম্বর ঢাকায় ফিরেছিলেন।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চোর সন্দেহে মারধরের পর ছাদ থেকে ধাক্কা, অতঃপর...
‘১০ বছরে ১০০ ক্যানসার-কিডনি রোগীর চিকিৎসা করিয়েছি’
চোয়াল প্রতিস্থাপনে সফল দেশের চিকিৎসকরা
চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী
X
Fresh