• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

এমন তো কথা ছিল না : তৈমুর

আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২৪, ২৩:৩৮
তৈমুর আলম খন্দকার
ফাইল ছবি

তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার বলেছেন, এটা কোনো নির্বাচনই না।এমন তো কথা ছিল না। ভোরে কেন্দ্রগুলোতে ব্যালট পাঠানোর পরেই নৌকার লোকজন সব সিল মেরে দিয়েছে। এক মুহূর্তও নির্বাচন ঠিকঠাক ছিল না।

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে রূপগঞ্জে নিজ বাড়িতে গণমাধ্যমকে তিনি এসব অভিযোগ করেন।

তৈমুর বলেন, নির্বাচনের আগে আমাাদের লোকজন বাড়িঘরেই থাকতে পারেননি। নৌকার লোকজন টাকা দিয়ে ভোট কিনেছে। এ বিষয়ে বহুবার প্রশাসনকে জানিয়েছি, কিন্তু তারা কোনো ব্যবস্থা নেয়নি। পক্ষপাতদুষ্ট না হলে তারা কীভাবে এমনটি করতে পারে।

তিনি বলেন, আমি বলেছিলাম, আমাদের নির্বাচন যারা করছে, তাদের নিরাপত্তা দেওয়ার জন্য। কিন্তু প্রশাসন নিরাপত্তা দেয়নি। চনপাড়ায় আমার পক্ষে নির্বাচন করায় জেলা মহিলা দলের সাবেক প্রচার সম্পাদক ফাতেমা বেগমের বাড়িঘরে হামলা ও লুটপাট হয়েছে। তার পরিবার এখন এলাকা ছাড়া।

এসময় তৃণমূল বিএনপির মহাসচিব বলেন, দলের চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী এবং নির্বাহী চেয়ারম্যান অন্তরা হুদা এখনও তাদের নির্বাচনী এলাকায় রয়েছেন। আমরা যৌথভাবে আলাপ-আলোচনা করে তিন দিনের মধ্যে একটি বিবৃতি দেব। সেখানে সরকার কীভাবে নির্বাচন করল, তা প্রমাণসহ বিস্তারিত তুলে ধরব।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ আসনে সোনালী আঁশ প্রতীকে নির্বাচন করেন তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার। ৭ জানুয়ারি অনুষ্ঠিত এই নির্বাচনে মাত্র ৩ হাজার ১৯০টি ভোট পেয়েছেন। অন্যদিকে ১ লাখ ৫৬ হাজার ৪৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী গোলাম দস্তগীর গাজী।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচন নিয়ে ভাইরাল বক্তব্যের ব্যাখ্যা দিলেন মন্ত্রীর ভাই
ঝিনাইদহ-১ উপনির্বাচনে নৌকার প্রার্থী নায়েব আলী
সেনবাগ উপজেলা পরিষদ নির্বাচনে সাইফুল আলম দিপুর গণসংযোগ 
প্রথম ধাপে ইভিএম ব্যবহার নিয়ে ইসির নির্দেশনা 
X
Fresh