• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

মাহির ট্রাক খাদে, বাজেয়াপ্ত হচ্ছে জামানত

আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২৪, ১৬:৩৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

অনুষ্ঠিত হয়ে গেল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। আর এবারের নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। জয় নিয়ে শতভাগ আশাবাদি হলেও শেষ পর্যন্ত নয় হাজার ভোট পেয়ে পরাজিত হয়েছেন মাহি। আর প্রথমবার নির্বাচনে অংশ নিয়েই জামানত বাজেয়াপ্ত হচ্ছে এই নায়িকার।

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে নৌকায় ১ লাখ ৩ হাজার ৫৯২ ভোট পেয়ে এমপি নির্বাচিত হয়েছেন ওমর ফারুক চৌধুরী। এ আসনে ১৫৮ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৪০ হাজার ২১৮ জন। মোট ভোটে পড়েছে ২ লাখ ১৯ হাজার ৭৯৩, ভোটের হার ৪৯ দশমিক ৯৩ শতাংশ। বৈধ ভোটার সংখ্যা ২ লাখ ১২ হাজার ২৯৬, বাতিল হাওয়া ভোটের সংখ্যা ৭ হাজার ৪৯৭।

আসনটিতে নির্বাচনী প্রচারণায় মাহিয়া মাহি টানা তিনবারের এমপি ওমর ফারুক চৌধুরীকে কখনও ‘জমিদার’, আবার কখনও ‘চৌধুরী সাহেব’সহ নানান তীর্যক মন্তব্য করেছেন। অবশেষে সেই ‘জমিদার’ বা ‘চৌধুরী সাহেবে’র কাছেই বিপুল ভোটের ব্যবধানে হেরেছেন এই চিত্রনায়িকা। তবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে কটাক্ষ করতে গিয়ে আওয়ামী লীগের মাঠপর্যায়ে কর্মীরা মাহিয়া মাহিকে নানান প্রশ্ন শুনতে হয়েছে।

সবশেষ রোববার নির্বাচন চলাকালীন তানোরের মুন্ডুমালা সরকারি প্রাথমিক স্কুল ভোটকেন্দ্র পরিদর্শন সময় মাহিয়া মাহি সাংবাদিকদের সঙ্গে ব্রিফিংকালে বলেন, হারি বা জিতি ইনশাআল্লাহ আগামীকাল সোমবার পুরো এলাকায় একটা শোডাউন করবো। হেরে গেলেও সবাইকে জানান দেবো, আমি তাদের সঙ্গে আছি, ভবিষ্যতেও থাকব। আর জিতলে এই এলাকার সব শ্রেণি-পেশার মানুষকে দেওয়া সব প্রতিশ্রুতি তাদের নিয়েই বাস্তবায়ন করবো।

প্রসঙ্গত, নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকে সোমবার (৮ জানুয়ারি মাহিয়া মাহিকে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) নির্বাচনী এলাকায় দেখা যায়নি বলে জানা গেছে।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে কঠোর পদক্ষেপ 
১৩ বছর পর লক্ষ্মীপুরের ৫ ইউপিতে রোববার ভোট, প্রস্তুতি সম্পন্ন
নির্বাচন কমিশনের প্রতি ভোটারদের আস্থা রাখার আহ্বান ইসি রাশেদার
বাগেরহাটে ট্রাক-ভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩
X
Fresh