• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

হরতালে সমর্থন জানিয়ে শনিবার বিক্ষোভ করবে গণতন্ত্র মঞ্চ

আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২৪, ১৪:২৪
ফাইল ছবি

বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর ডাকা হরতালে সমর্থন জানিয়ে শনিবার (৬ জানুয়ারি) শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি পালন করবে গণতন্ত্র মঞ্চ।

শুক্রবার (৫ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে গণতন্ত্র মঞ্চের ভোট বর্জনের পক্ষে গণসংযোগ কর্মসূচি শেষে এ ঘোষণা দেন ভাসানী অনুসারী পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু।

তিনি বলেন, আজকে ৫ তারিখ। আর দুইদিন বাকি আছে নির্বাচনের। বাংলাদেশের ইতিহাসে একটি কালো অধ্যায় যুক্ত হবে যদি— ৭ জানুয়ারি ডামি ও প্রহসনের নির্বাচনের নাটক মঞ্চস্থ হয়। আমি অবৈধ প্রধানমন্ত্রীকে অনুরোধ করব আগামীকাল সন্ধ্যার মধ্যে সংবিধানের ক্ষমতাবলে ৭ তারিখের নির্বাচনের তফসিল স্থগিত করুন এবং ৯০ দিনের মধ্যে আমাদের সঙ্গে বসে আলোচনা করে অন্তবর্তীকালীন সরকার অথবা জাতীয় সরকার গঠন করে একটি সুষ্ঠ ভোটের আয়োজন করুন। যদি না করেন আমরা ৭ তারিখের ভোট বর্জনের আহ্বান করেছি, আমরা বিশ্বাস করি বাংলার মানুষ ৭ তারিখে আপনাদের নাটকের দর্শক হবে না।

এ সময় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকীসহ গণতন্ত্র মঞ্চের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লাখাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল
উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে বিনা ভোটে নির্বাচিত হলেন যারা
তৃতীয় ধাপে ১৫৮৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
‘উপজেলা নির্বাচনে এমপিদের প্রভাব খাটানোর প্রমাণ পেলে প্রার্থিতা বাতিল’
X
Fresh