• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীতে যুবদলের বিক্ষোভ ও গণসংযোগ

আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২৪, ১২:০২
বিক্ষোভ
ছবি : সংগৃহীত

দ্বাদশ সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে কেন্দ্র ঘোষিত মিছিল ও গণসংযোগ করেছেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নেতারা। এ নির্বাচকে ডামি বলে আখ্যা দেয় তারা।

শুক্রবার (৫ জানুয়ারি) সকালে রাজধানীর মতিঝিল-শাপলা চত্বরে যুবদলের কেন্দ্রীয় নেতাদের উদ্যোগে মিছিল এবং গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

মিছিলে উপস্থিত ছিলেন- যুবদলের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক বিল্লাল হোসেন তারেক, সহসাধারণ সম্পাদক শাহ্ নাসিরউদ্দিন রুমন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, কর্মসংস্থান সম্পাদক খন্দকার আল আশরাফ মামুন সহ-তথ্য ও গবেষণা সম্পাদক পার্থ দেব মণ্ডল, সহক্রীড়া সম্পাদক আমানউল্লাহ বিপুল, সহসাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাপ্পী, ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক আহ্বায়ক সদস্য রাশেদ আল আমিন শুভসহ অনেকে।

এর আগে, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীতে লাঠি মিছিল করেছে নেতাকর্মীরা। নির্বাচন বর্জনের দাবিতে বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে এ মিছিল বের করা হয়। শুক্রবার সকালে রাজধানীর কারওয়ান বাজারসহ কয়েকটি এলাকায় মিছিল করেন তারা।

রিজভীর মিছিলটি কারওয়ান বাজার মেট্রোস্টেশন থেকে শুরু হয়ে আশপাশের সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, অবৈধ নির্বাচন জনগণ মেনে নেবে না। লুটেরাদের নির্বাচন জনগণ মেনে নেবে না।

তিনি বলেন, আজকে দেশে দুটি ধারা বিদ্যমান। একটি হচ্ছে সত্য ও ন্যায়ের পক্ষে, মানুষের ভোটাধিকার ও মতপ্রকাশের স্বাধীনতার পক্ষে। আরেকটি হচ্ছে টাকা পাচার ও লুটেরাদের পক্ষে, মানুষের অধিকার হরণের পক্ষে। আমরা যারা ন্যায়ের পক্ষে আছি তাদের বিজয় অবশ্যম্ভাবী।

এ সময় তিনি বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীসহ দেশবাসীকে অবৈধ নির্বাচন বর্জনের আহ্বান জানান।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, শতাধিক গ্রেপ্তার  
ইসরায়েল বিরোধী বিক্ষোভ: কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের গ্রেপ্তার অভিযান
ফিলিস্তিনের পক্ষে উত্তাল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো, গ্রেপ্তার ৯০০
পুলিশি বাধার মুখে বিএনপির বিক্ষোভ 
X
Fresh