Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

আহসান উল্লাহ মাস্টারের সমাধিতে ক্রীড়া মন্ত্রণালয়ের শ্রদ্ধা 

ছবি: সংগৃহীত

আজ শনিবার (৭ মে) সকালে গাজীপুর সিটি করপোরেশনের ৩৯নং ওয়ার্ডের হায়দরাবাদ গ্রামে স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা প্রখ্যাত শ্রমিকনেতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদাৎবার্ষিকীতে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন শহীদ আহসান উল্লাহ মাস্টারের জ্যেষ্ঠ পুত্র যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ও যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

এ সময়ে মন্ত্রণালয় এবং বিভিন্ন দপ্তর ও সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ ছাড়াও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর আওতাধীন বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন অধিদপ্তরের মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খান। এ সময়ে অধিদপ্তরের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ইনস্টিটিউটের মহাপরিচালক এ কে এম শামীমুল হক সিদ্দিকী। বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ফাউন্ডেশনের সচিব কৃষ্ণন্দু সাহা। জাতীয় ক্রীড়া পরিষদ, বিকেএসপি ও ক্রীড়া পরিদপ্তরসহ অন্যান্য প্রতিষ্ঠানসমূহের পক্ষ হতেও শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে শহীদ আহসান উল্লাহ মাস্টারের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS