Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২২, ১৮:৫২
আপডেট : ১৭ জানুয়ারি ২০২২, ১৮:৫৭

নারায়ণগঞ্জের মতো সংসদ নির্বাচনও চমৎকার হবে : তথ্যমন্ত্রী 

নারায়ণগঞ্জ, মতো, সংসদ, নির্বাচনও, চমৎকার, হবে, তথ্যমন্ত্রী,
ছবি: পিআইডি

নারায়ণগঞ্জে গতকাল যে সুন্দর–সুষ্ঠু নির্বাচন হয়েছে, আগামী সংসদ নির্বাচনও এ রকম চমৎকার হবে বলে আশা প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবে 'দৈনিক ভোরের আকাশ' পত্রিকার নবরূপে আত্মপ্রকাশ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, গতকাল নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন হয়েছে। নির্বাচনী প্রচারণা থেকে শুরু করে নির্বাচনের দিন পর্যন্ত কোনো ধরনের বিশৃঙ্খলা সেখানে হয়নি।

তিনি বলেন, সারাদেশে যে পাঁচটি পৌরসভায় নির্বাচন হয়েছে সব জায়গায় অত্যন্ত সুন্দর, ভালো নির্বাচন হয়েছে। পাঁচটির মধ্যে চারটিতে আওয়ামী লীগ প্রার্থীরা জয়লাভ করেছেন। পার্লামেন্ট আসনের নির্বাচনও সুন্দর হয়েছে।

এ সময় নারায়ণগঞ্জে গতকাল যে সুন্দর সুষ্ঠু নির্বাচন হয়েছে, আশা করি আগামী সংসদ নির্বাচনও এ রকম চমৎকার হবে বলে মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

হাছান মাহমুদ বলেন, গতকালের নির্বাচনের মাধ্যমে এটিই স্পষ্ট হয়েছে, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা আগের চেয়ে বেড়েছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, দৈনিক ভোরের আকাশ পত্রিকার সম্পাদক খালেদ ফারুকী ও প্রকাশক নুরুজ্জামান আব্দুল্লাহ প্রমুখ।

এনএইচ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS