Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

খালেদা জিয়ার বিষয়ে যা জানালেন রেজা কিবরিয়া

খালেদা জিয়ার বিষয়ে যা জানালেন রেজা কিবরিয়া
ছবি: সংগৃহীত

বাংলাদেশ গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া জানিয়েছেন, রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ‘এখনও সিরিয়াস’।

আজ শনিবার (২০ নভেম্বর) চিকিৎসাধীন খালেদা জিয়াকে দেখতে এভারকেয়ার হাসপাতালে গিয়ে চিকিৎসকদের বরাত দিয়ে সাংবাদিকদের এসব কথা জানান তিনি। এদিন বেলা ১১টার দিকে গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুরকে নিয়ে এভারকেয়ার হাসপাতালে যান ড. রেজা।

ড. রেজা কিবরিয়া বলেছেন, বেগম জিয়া সিসিইউতে থাকার কারণে আমরা তার সঙ্গে দেখা করতে পারিনি। ওনার অবস্থা এখনও সিরিয়াস। কিন্তু গত ৪৮ ঘণ্টায় একটু উন্নতি হয়েছে। পুরোপুরি সেইফ না।

তিনি আরও বলেন, বেগম জিয়ার চিকিৎসক ডা. জাহিদ জানিয়েছেন, কী কী কারণে বেগম জিয়াকে বিদেশে চিকিৎসা দেওয়া দরকার। কিছু চিকিৎসা ও পরীক্ষা আছে, যেগুলো সিঙ্গাপুরেও নেই। সেগুলো আমেরিকায় সব থেকে বেশি ভালো হয়। ডাক্তারের সঙ্গে কথা বলে আমরা যেটা বুঝেছি, বেগম জিয়াকে আমেরিকায় নেওয়া দরকার।

ড. রেজা বলেন, উনার (খালেদা জিয়া) যে রোগগুলো এখন দেখা দিয়েছে সেগুলোর জন্য আমেরিকায় চিকিৎসা নেওয়া সব থেকে বেশি জরুরি। আমি আশা করি প্রধানমন্ত্রী ও ক্যাবিনেট বেগম জিয়ার চিকিৎসার এ বিষয়টা দেখবেন। অন্তত মানবিক কারণে তাকে বিদেশে চিকিৎসার সুযোগ দেবেন।

এসএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS