• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২১, ২১:৪৫
রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

পিপি দেলোয়ার হোসেনের দায়ের করা মামলায় মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) গোপালগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শরিফুল রহমান এ পরোয়ানা জারি করেন।

এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী ও দলের ২১ নেতাকর্মীসহ গোপালগঞ্জ জজকোর্টের পিপি দেলোয়ার এবং তার বাবা হাসেম সরদারের নাম উল্লেখ করে রুহুল কবির রিজভী সাংবাদিক সম্মেলন করেন। সেখানে তাদের রাজাকার, পাকিস্তানি দোসর ও যুদ্ধাপরাধী বলেন তিনি।

২০১৯ সালের ২০ জানুয়ারি অ্যাডভোকেট দেলোয়ার বাদী হয়ে গোপালগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মামলা করেন।

মামলাটি তদন্তের জন্য সিআইডিতে দেয় আদালত সিআইডি দুই বছর এক মাস তদন্ত করে মানহানি মামলায় ২০২১ সালের ১০ ফেব্রুয়ারি আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয়। ওই দিনই কবির রিজভীর বিরুদ্ধে সমন জারি করেন গোপালগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শরিফুল রহমান রুহুল। সমনে হাজির না হওয়ায় মঙ্গলবার তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

মামলার বাদী ও সরকারী কৌঁসুলি অ্যাডভোকেট দেলোয়ার হোসেন সরদার বলেন, রুহুল কবীর রিজভী মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগ, তার বাবা এবং নিজের সম্মান ক্ষুণ্ণ হয়েছে। এজন্য তিনি রিজভীর বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যাংকে কী তাহলে মাস্তান-মাফিয়া ঢুকবে, প্রশ্ন রিজভীর
‘ডোনাল্ড লুর সফর ঘিরে কাদের সাহেবরা অস্থিরতায় ভুগছেন’
এই দুঃশাসন জনগণ বেশিদিন মানবে না: রিজভী
জনগণের সম্পদ লুটপাটে বারবার ডামি নির্বাচন: রিজভী 
X
Fresh