• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রতিটি নির্বাচনেই পুরোপুরি ব্যবহার করা হচ্ছে প্রশাসনকে: ফখরুল

আরটিভি নিউজ :

  ২৮ জানুয়ারি ২০২১, ১৭:৫১
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আসলে এই নির্বাচন কমিশন নিরপেক্ষ সংস্থা নয়। তারা এখন সরকারের, আওয়ামী লীগের লেজুড়ভিত্তিক সংগঠন হয়ে দাঁড়িয়েছে। মূলত তারা এখন অঙ্গসংগঠনে পরিণত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর গুলশানে চেয়ারপার্সনের কার্যালয়ে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সাবেক হুইপ সৈয়দপুরের নেতা শওকত চৌধুরীর বিএনপিতে যোগদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম বলেন, নির্বাচন কমিশন এখন ক্ষমতাসীন দলের অঙ্গসংগঠনে পরিণত হয়েছে। কেএম নুরুল হুদার কোনো যোগ্যতা নেই নির্বাচন কমিশন পরিচালনা করার মতো।

বিএনপি মহাসচিব চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে বলেন, নির্বাচনে কি হয়েছে সেসব পত্র-পত্রিকায় দেখেছেন আপনারা। রক্তাক্ত, দুজন মানুষ মারা গেছে। কেন্দ্রে বিএনপির এজেন্টদের থাকতে দেওয়া হয়নি। তাদের শারীরিকভাবে নির্যাতন করে কেন্দ্র থেকে বাইরে বের করে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, দুঃখজনক ব্যাপার হল প্রতিটি নির্বাচনেই পুরোপুরি ব্যবহার করা হচ্ছে প্রশাসনকে। এখন বিএনপির প্রতিপক্ষ আর আওয়ামী লীগ নয়, পুলিশ। পুলিশ প্রশাসন এখন বিএনপি’র প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যানের বিএনপিতে যোগদানের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা ফরহাদ হোসেন আজাদ, সৈয়দপুর বিএনপি সদস্য সচিব শাহীন আখতার, রংপরের জেলা সভাপতি সাইফুল ইসলাম, চেয়ারপার্সনের কার্যালয়ের রিয়াজ উদ্দিন নসু, শায়রুল কবির খানসহ সৈয়দপুরের স্থানীয় নেতারা।

এসআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদ ঘিরে জমজমাট তৃণমূলের রাজনীতি, কেন্দ্রীয় নেতারা এলাকায়
তরুণদের শক্তিশালী আন্দোলন গড়ে তুলতে হবে : ফখরুল
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
X
Fresh