logo
  • ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত: নিক্সন চৌধুরী

Juba League will be free from terrorism and corruption: Nixon Chowdhury
যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন
বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ফরিদপুরসহ সারা দেশের যুবলীগকে ঢেলে সাজানো হবে। যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সামনে এগিয়ে যাবে যুবলীগ। 

আজ শনিবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার মমিনখার হাট এলাকায় জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা (ভোলা মাস্টার) এর মায়ের কুলখানীতে অংশ নেয়ার পরে উপস্থিত নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন। 

নিক্সন চৌধুরী এসময় আরও বলেন, ফরিদপুরের মাটিতে আর কোনো দুর্নীতিবাজ রাঘব বোয়াল তৈরি হতে দেওয়া হবে না। দুর্নীতি ও সন্ত্রাসের রাজনীতির সাথে জড়িত তাদের সকলকেই বিচারের মুখোমুখি হতে হবে। 

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামীম হক, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথু, পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অমিতাভ বোস, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, চরভদ্রাসন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাউসার হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। 
পি

RTV Drama
RTVPLUS