logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

বিএনপি আবারও ঘোলা পানিতে মাছ শিকারের কুমতলব শুরু করেছে: কাদের

বিএনপি আবারও ঘোলা পানিতে মাছ শিকারের কুমতলব শুরু করেছে: কাদের
ওবায়দুল কাদের ।। ফাইল ছবি
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঘোলা পানিতে মাছ শিকারের কুমতলব আবারও শুরু করেছে বিএনপি। এ কুমতলব থেকে সবাইকে সতর্ক থাকতে হবে। 

আজ রোববার (১৫ নভেম্বর) নাটোর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের সংসদ ভবন এলাকার তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ প্রতিনিধি সম্মেলনে যুক্ত হন।

নিজেদের অপরাধ অন্যের ওপর চাপানো বিএনপির অভ্যাস বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, জনগণকে আগুনে পুড়িয়ে বিএনপি জনগণের জন্য আন্দোলন করছে। এটা তাদের তামাশা ছাড়া আর কিছু না৷ আগুন সন্ত্রাস ও অপকর্ম যারা করে তাদের পৃষ্ঠপোষকদেরও খুঁজে বের করা হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ত্যাগী নেতাদের মূল্যায়ন করুন, বিপদে এরাই পাশে থাকবে, সুবিধাভোগীদের হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যাবে না।

তিনি বলেন, অপরাধীদের দলে কোনও ভাবেই স্থান হবে না, সেটা শেখ হাসিনার সরকার অনিয়মকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে প্রমাণ করেছে। ওবায়দুল কাদের ঘরের কথা চায়ের দোকানে বসে একে অন্যের বিরুদ্ধে গিবত না করারও আহ্বান জানান।

এসএস

RTVPLUS