logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

‘বিএনপি আবারও আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষ পুড়িয়ে প্রতিশোধ নিতে চাচ্ছে’ 

বিএনপি আবারও আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষ পুড়িয়ে প্রতিশোধ নিতে চাচ্ছে 
ওবায়দুল কাদের ।। ফাইল ছবি
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন ও আন্দোলনে জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে বিএনপি আবারও আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষ পুড়িয়ে প্রতিশোধ নিতে চাচ্ছে। 

আজ শনিবার (১৪ নভেম্বর) সকালে রাজশাহী জেলার বাগমারা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মেলনে যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি অতীতেও তারা পেট্রোলবোমা এবং আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষ হত্যার মহোৎসব করেছিল। ২০১৩ সালে যাত্রীবেসে বাসে উঠে যেভাবে আগুন দিয়েছে, এবারও তারা আগুন দিয়েছে।

তিনি বলেন, বাস পোড়ানোর ঘটনার ভিডিও ফুটেজ আছে, সবই পুরোনো এবং চেনামুখ। এ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ একটি ফোনালাপের রহস্য উন্মোচনের চেষ্টা করছে।

তিনি আরও বলেন, লন্ডনের টেমস নদীর ধারে বসে করা ষড়যন্ত্রের ঢেউ আজ গুলশানের অফিসে এসে আছড়ে পড়েছে। এ ষড়যন্ত্র থেকে জনগণকে সচেতন থাকতে হবে।

ওবায়দুল কাদের বলেন, একটি দেশ যখন সবদিক থেকে উন্নয়নের পথে এগিয়ে যায়, তখন একটি অশুভ শক্তি দেশকে অস্থিতিশীল করার জন্য উঠে পড়ে লাগে। সেই অশুভ শক্তিকে পরাস্ত করার জন্য দলের মধ্যে ঐক্য প্রয়োজন। এই অশুভ শক্তিকে সবাইকে ঐক্যবদ্ধ হয়েই মোকাবিলা করতে হবে। এইজন্য দলে ত্যাগী ও পরিশ্রমী নেতাদের কমিটিতে স্থান দিবেন। কোথাও পকেট কমিটি গঠন করা যাবে না।

সম্মেলনে সভাপতিত্ব করেন রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। সম্মেলনে প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন। উদ্বোধক রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকারসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এসএস

RTVPLUS