logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

যুবদলের মিছিল থেকে আটক ৯

9 arrested from Juba Dal procession
বিএনপি অফিসের সামনে পুলিশের অবস্থান
রাজধানীর পল্টন এলাকায় ৯ জনকে আটক করেছে পুলিশ। যুবদলের মিছিল ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার তাদের আটক করা হয়।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, পল্টনে যুবদলের মিছিল এবং এর আশপাশ থেকে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছে পুলিশ। অগ্নিকাণ্ডের ঘটনায় তারা জড়িত কিনা সেটা যাচাই-বাছাই করা হচ্ছে।

এর আগে রাজধানীর ছয়টি জায়গায় প্রায় একই সময়ে ছয়টি বাসে রহস্যজনক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই আগুন কেউ লাগিয়ে দিয়েছে নাকি বাসের গ্যাস সিলিন্ডার কিংবা যান্ত্রিক ত্রুটির কারণে হয়েছে সেটি এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এর মধ্যে সচিবালয় সংলগ্ন সড়কে রজনীগন্ধা পরিবহনের একটি বাস, গুলিস্তানে ভিক্টর পরিবহনের একটি বাস এবং শাহবাগে দেওয়ান পরিবহনের একটি বাসে রহস্যজনক আগুনের ঘটনা ঘটে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ওয়ালিদ হোসেন বাসে অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকার কয়েকটির স্থানে বাসে আগুন লাগার তথ্য আমাদের কাছে এসেছে। আগুন কিভাবে লেগেছে তাৎক্ষণিকভাবে আমরা জানতে পারিনি। সেসব জায়গায় আগুন লেগেছে প্রতিটা স্থানেই আমরা পুলিশ পাঠিয়েছি তারা অনুসন্ধান করছে।

RTVPLUS