Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

পরিমণির ভরসাস্থল ফেসবুক!

ঢালিউড আলোচিত নায়িকা পরীমণি

আলোচিত নায়িকা পরিমণি সম্প্রতি সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস ও লাইভে এসেছে সহযোগিতা চাইছেন। তিনি ফেসবুকে এসে সকলের কাছে বিষয়গুলো তুলে ধরার চেষ্টা করে যাচ্ছেন।

এর আগে জুলাই পরিমণি সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে পরীমনিকে মারধর ও ধর্ষণচেষ্টার ঘটনায় থানায় গিয়ে মামলা করতে যান। কিন্তু কয়েকবার থানায় ঘুরে মামলা করতে না পেরে ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতা চান।

গত ৯ জুন রাত পৌনে ১১ টায় ঢাকা ক্লাবের ভেতরে মোবাইল ফোনে ধারণকৃত একটি ভিডিও ফুটেজ প্রকাশ হয়েছে। ওই সময় ঘটনাস্থলে থাকা এক ব্যক্তি ১৬ সেকেন্ডের ভিডিওটি মোবাইল ফোনে ধারণ করেন। ১৩ জুন (রোববার) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে তিনি মারধর ও ধর্ষণচেষ্টার অভিযোগ আনেন। পোস্টে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে একটি খোলা চিঠি লিখেন তিনি। ফেসবুকে সেই স্ট্যাটাসের পর অভিযুক্ত ব্যক্তি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির ইউ মাহমুদ বা নাসিরউদ্দিন মাহমুদ গ্রেপ্তার করে পুলিশ।

আজকেও বুধবার (০৪ আগস্ট) ফের পরিমণি নিজের ফেসবুক পেজে লাইভে এসে আলোচনায় এসেছেন। র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যা ব) সদস্যরা পরীমণির বাসায় অভিযান চালাতে গেলে পরিমণি ফেসবুক লাইভে চলে আসেন। ফেসবুকে মিডিয়া ও তার সহকর্মীদের সহযোগিতা চান।

বুধবার (৪ আগস্ট) বিকেলের দিকে পরিমণির বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে এ অভিযান শুরু হয়।

ফেসবুক লাইভে এসে পরিমণি বলেন, আজকে ফাইনালি বুঝে গেছি, আমাকে মেরে ফেলা খুবই সহজ। হাউমাউ করে কাঁদে পরীমণি মিডিয়া ও তার সহকর্মীদের সহযোগিতা চান। আমার বাসায় কিছু অপরিচিত লোকজন এসে দরজা ধাক্কাচ্ছে। কিন্তু তারা কারা, কোনো থানা থেকে এসেছেন কিনা জিজ্ঞেস করেছিলাম। কিন্তু তারা পুলিশ পরিচয় দিচ্ছেন, কোন থানা থেকে তারা এসেছেন সেটি বলছে না। শুধু দরজা খুলতে বলছেন তারা। পরীমনি বলেন, এখন নিজের ঘর নিজের কাছেই জেলখানা হয়ে গেছে।

এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS